Kolkata: রাতের শহরে ফের শুটআউট, ফুটবল খেলা নিয়ে বচসায় গুলিবিদ্ধ ১

ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত হয় পরিস্থিতি। 

Updated By: Aug 17, 2021, 10:11 AM IST
 Kolkata: রাতের শহরে ফের শুটআউট, ফুটবল খেলা নিয়ে বচসায় গুলিবিদ্ধ ১
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ফের রাতের বেলা গুলি চলল কলকাতা শহরে।ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত হয় পরিস্থিতি। ঘটনাটি ঘটেছে কলকাতার পার্কস্ট্রিট এলাকায়। ফুটবল ম্যাচ চলাকালীন ব্যাপক উত্তেজনা শুরু হয়। বাধে বচসা। এরপরই  ৩ রাউন্ড গুলি চলার চললে গুলিবিদ্ধ হয় ১। 

অভিযোগ পার্কস্ট্রিটে ফাইনাল ফুটবল ম্যাচ চলার সময়ে ক্লাবের সামনে বসে মদ্যপান করছিল একদল দুষ্কৃতী। ক্লাবের মূল দরজায় ভাঙচুর চালানো হয়। বাধা দিতে গেলেই গুলি চালে বলে অভিযোগ। দুটি গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও একটি গুলি গিয়ে লাগে ক্লাব সদস্যের গায়ে। পলাতক ৩ অভিযুক্ত। তবে দুষ্কৃতীদের ফেলে যাওয়া দুটি স্কুটি বাজেয়াপ্ত করেছে পুলিস। 

আরও পড়ুন, Afghanistan: 'সেনা প্রত্যাহারের সিদ্ধান্তে অনুশোচনা নেই', কাবুলের ঘাড়ে দায় ঠেলে সাফাই Biden-র

পুলিস সূত্রে খবর, গুলি চালানোর ঘটনায় অভিযুক্তরা - সাহিল, সোহেল ও নবাব। এই তিনজনই পার্কস্ট্রিটের বাসিন্দা। আহত ক্লাবের সদস্য হাসপাতালে ভর্তি। আপাতত রাস্তার সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখার চেষ্টা করছে পুলিস। এর পিছনে অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। 

এই ঘটনাকে কেন্দ্র করেই গতরাতে রণক্ষেত্রের চেহারা নেয় পার্কস্ট্রিট চত্বর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে ভবানীপুর থানার পুলিস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.