বেহালার ঘটনায় ক্ষুদ্ধ লালবাজার, থানায় থানায় পাঠানো হল বিশেষ বার্তা

লালবাজারের তরফে বলা হয়, কোনও রকম সংবেদনশীল অথবা গুরুতর কোনও ঘটনা ঘটলে, যেখানে আইনশৃঙ্খলা বিঘ্নিত হচ্ছে, এমন পরিস্থিতির ক্ষেত্রে, মূলত রাতে, ডিভিশনাল ডিসিকে কন্ট্রোল রুমের দায়িত্বে থাকতে হবে।

Updated By: Apr 15, 2022, 04:26 PM IST
বেহালার ঘটনায় ক্ষুদ্ধ লালবাজার, থানায় থানায় পাঠানো হল বিশেষ বার্তা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বেহালার ঘটনার ক্ষুব্ধ লালবাজার। এরপর থানাগুলোর উদ্দেশে কলকাতা পুলিস কমিশনারের নির্দেশ দেওয়া হয়। অনুগ্রহ করে নিশ্চিত করুন যে এমন কোনও ঘটনা ঘটলে তা অবিলম্বে প্রয়োজনীয় পদক্ষেপ অনুযায়ী নিয়ন্ত্রণ কক্ষে রিপোর্ট করা। প্রয়োজনে পরিস্থিতি মোকাবিলায় অতিরিক্ত পুলিস ফোর্স চাওয়া।

এছাড়াও অন্যান্য থানা থেকে নিজের ডিভিশনে পুলিস বাহিনী নিয়ে আসতে পারেন। ডিভিশনাল ডিসিদের তাদের সুপারভিশন করা অফিসারদেরও অবহিত রাখতে হবে সেই সময়। আমি দিন ও রাত যে কোনও সময়ে উপলব্ধ থাকি। তাই দয়া করে কোনও  দ্বিধা ছাড়াই যেকোনও সময় আমাকে কল করুন।

লালবাজারের তরফে আরও বলা হয়, কোনও রকম সংবেদনশীল অথবা গুরুতর কোনও ঘটনা ঘটলে, যেখানে আইনশৃঙ্খলা বিঘ্নিত হচ্ছে, এমন পরিস্থিতির ক্ষেত্রে, মূলত রাতে, ডিভিশনাল ডিসিকে কন্ট্রোল রুমের দায়িত্বে থাকতে হবে। জয়েন্ট সিপি হেডকোয়ার্টারকে পরিস্থিতিটি জানাতে হবে।

প্রসঙ্গত, দুদিন আগে বেহালা ১২১ নম্বর ওয়ার্ডে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা ঘটে। তারপরই মঙ্গলবার রাত থেকে দফায় দফায় চলে সংঘর্ষ। ভাঙচুর করা হয় রাস্তায় দাঁড়িয়ে থাকা বেশ কিছু গাড়ি। অভিযোগ পুলিসের সামনেই গুলি চালায় দুষ্কৃতিরা। প্রায় সাতবারগুলির আওয়াজ পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, এলাকায় গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ বহুদিনের। এখন তা চরম আকার নিয়েছে। এই ঘটনায় ১০ থেকে ১২ জন আহত হয়েছেন।

আরও পড়ুন, নারী নিরাপত্তায় বাড়তি জোর ব্যারাকপুর পুলিসের, নববর্ষ থেকে দক্ষিণেশ্বরে মোতায়েন উইনার্স বাহিনী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.