মদের হোম ডেলিভারি করা হচ্ছে না, জানিয়ে দিল কলকাতা পুলিস

রাজ্য সরকারের একটি সূত্রের খবর, লকডাউনে বিভিন্ন ক্ষেত্রকে ছাড় দেওয়া নিয়ে পর্যালোচনা করছে নবান্ন।

Updated By: Apr 8, 2020, 11:57 PM IST
মদের হোম ডেলিভারি করা হচ্ছে না, জানিয়ে দিল কলকাতা পুলিস

নিজস্ব প্রতিবেদন: লকডাউনে মদের হোম ডেলিভারি নিয়ে খবরের সত্যতা নেই বলে জানালেন কলকাতা পুলিস কমিশনার অনুজ শর্মা। আবগারি দফতর সূত্রে খবর ছড়িয়ে পড়ে, লকডাউনে মদের হোম ডেলিভারির সুবিধা পাবেন নাগরিকরা। তবে তা অস্বীকার করেছে কলকাতা পুলিস। 

রাজ্য সরকারের একটি সূত্রের খবর, লকডাউনে বিভিন্ন ক্ষেত্রকে ছাড় দেওয়া নিয়ে পর্যালোচনা করছে নবান্ন। ইতিমধ্যেই মিষ্টির দোকান ও ফুলের বাজার খোলার রাখার ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে, বৃহস্পতিবার বণিকসভা ও ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলির প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসবেন তিনি। সেখানে সম্ভবত হোম ডেলিভারি নিয়ে আলোচনা হতে পারে। তারপরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে রাজ্য সরকার। 

এদিন বিকেলে আবগারি দফতর সূত্রে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছিল, মদের হোম ডেলিভারির অনুমতি দেওয়া হয়েছে। বাড়ির কাছাকাছি পানশালা, মদের দোকান বা রেস্তোরাঁয় ফোন করে সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত মদের অর্ডার দিতে পারবেন সুরাপ্রেমীরা। দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত হোম ডেলিভারি করা হবে। হোম ডেলিভারির জন্য দোকানের কর্মীদের নির্দিষ্ট পাস দেবে স্থানীয় থানা। তবে ওই খবরের সত্যতা নেই বলে জানান কলকাতার পুলিস কমিশনার অনুজ শর্মা। তাঁর কথায়,''এটা ভুল খবর।''  

আরও পড়ুন- অত্যাবশ্যকীয় পণ্য ও ওষুধ নিয়ে কালোবাজারি করলেই ৭ বছরের জেল ও জরিমানা!

.