Kolkata Doctor Rape and Murder Case: 'গ্রেফতারিতে রাজনীতির রং দেখা হবে না', আরজি কর হামলার ভিডিয়ো দেখালেন সিপি!

 'আরজি কর নিয়ে অনেক গুজব ছড়িয়েছে। এখন মামলার তদন্ত করছে সিবিআই।  তদন্তের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ করছে কলকাতা পুলিস। তদন্তে কোথাও খামতি থাকলে দেখবে এজেন্সি'।

Updated By: Aug 16, 2024, 04:50 PM IST
Kolkata Doctor Rape and Murder Case: 'গ্রেফতারিতে রাজনীতির রং দেখা হবে না', আরজি কর হামলার ভিডিয়ো দেখালেন সিপি!

পিয়ালী মিত্র: ১৪ অগাস্ট রাতে ঠিক কী ঘটেছিল আরজি করে? সাংবাদিক সম্মেলনে ভিডিয়ো দেখালেন কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল। বললেন, 'আরজি কর নিয়ে অনেক গুজব ছড়িয়েছে। এখন মামলার তদন্ত করছে সিবিআই। তদন্তের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ করছে কলকাতা পুলিস। তদন্তে কোথাও খামতি থাকলে দেখবে এজেন্সি'।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape and Murder: 'চল, চল...সেমিনার হল চল', আরজি কর হামলার মুহুর্তের বিস্ফোরক অডিয়ো

পুলিস কমিশনার বলেন, 'সেদিন রাত্রিবেলায় রাত দখলের কর্মসূচি ডাকার পরে বহু জায়গায় অনেক মানুষের জমায়েত হয়েছিল। আমরা আইনশৃঙ্খলা রক্ষা ও মহিলাদের নিরাপত্তার জন্য় ব্য়বস্থা নিয়েছিলাম। সারা রাত শহরের সর্বত্রই বাহিনী মোতায়েন করা হয়েছিল, ডিভিশনাল ডিসি নিজে ছিলেন। সকলকেই চড়ান্ত সতর্কভাবে পরিস্থিতি মোকাবিলা করতে বলা হয়েছিল'।

পুলিস কমিশনারের আরও বক্তব্য, 'স্বতঃস্ফূতভাবে লোক এসেছিল। নির্দিষ্ট কোনও নেতা ছিল না। ফলে কত লোক আসবে, সেটা বোঝা সম্ভব ছিল না।  আমরা ফেসবুকে পেজে ছবি পোস্ট করেছিল, ভিডিয়ো-ও পোস্ট করেছি। যেকোনও লোক আমাদের তথ্য দিতে পারে। গ্রেফতারির ক্ষেত্রে রাজনীতিং রং দেখা হবে। আপনি যদি জানেন যে, এই লোকটি উপস্থিত ছিল, সে যেকোনও রাজনৈতিক দলের হতে পারে, আমরা ব্য়বস্থা নেব'।

যেদিন 'রাত দখল' কর্মসূচি পালিত হয় কলকাতা, সেদিনই আরজি কর হাসপাতালে ঢুকে রীতিমতো তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। কোথাও বেড, কোথাও আইসিইউ, কোথাও ফ্রিজ তো কোথাও এমআরআই মেশিন ভেঙে গুঁড়িয়ে হয়। পুলিস কমিশনার জানান, '২৫ জনকে ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় যাদের ছবি দেওয়া হয়েছে, সেই ছবির সঙ্গে ৯ জনের চেহারা মিলে গিয়েছে। তাদের জেরা করে আরও কয়েকজন খোঁজ পাওয়া গিয়েছে। তাঁদের ছবি হয়তো আমরা প্রকাশ করিনি, কিন্তু তাঁদেরও গ্রেফতার করা হবে'। 

আরও পড়ুন:  Kolkata Doctor Rape and Murder: আরজিকরের 'বিতর্কিত' সন্দীপ ঘোষকে রাস্তা থেকেই তুলল CBI!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.