Kolkata Shootout: বিগত ৪ মাসে শহরের বুকে 'সিন্ডিকেট রাজ'! এক নজরে শুটআউট টাইমলাইন

 এই এক সপ্তাহের মধ্যেই রয়েছে ৩টি শুটআউটের ঘটনা।

Updated By: Apr 19, 2022, 02:46 PM IST
Kolkata Shootout: বিগত ৪ মাসে শহরের বুকে 'সিন্ডিকেট রাজ'! এক নজরে শুটআউট টাইমলাইন
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় ফের শুটআউট। দিনেদুপুরে বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে চলল গুলি। গুলিবিদ্ধ হল ২ জন। সিন্ডিকেট বিবাদে গুলি চলে বলে অভিযোগ। গুলি-পাল্টা গুলিতে জখম হয়েছে ২ জন। মলয় দত্ত ও বাচ্চা ওরফে বিশ্বনাথ সিং। তবে শহরের বুকে সিন্ডিকেট বিবাদে গুলি চলার ঘটনা এই প্রথম নয়। বিগত ৪ মাসে শহরের বুকে প্রায় ৬টি শুটআউটের ঘটনা ঘটেছে। যার নেপথ্যে রয়েছে এই সিন্ডিকেট রাজ-ই। যার মধ্যে এই এক সপ্তাহের মধ্যেই রয়েছে ৩টি ঘটনা।

চলুন দেখে নেওয়া যাক, শহরের বুকে 'সিন্ডিকেট রাজ' এক নজরে- 

১) ১০ ডিসেম্বর, ২০২১ :  রিজেন্টপার্ক থানা এলাকার দক্ষিণ আনন্দপল্লি। সেখানে তেতুঁলতলার কাছে পঙ্কজ সাহা ও গোপাল মল্লিক নামে দুই ব্যাক্তি কে লক্ষ্য করে গুলি। প্রোমোটারি বিবাদের জেরেই এই ঘটনা।

২) ৬ অক্টোবর, ২০২১ : বাঁশদ্রোণীর বিবেকানন্দ রোডের নিরঞ্জনপল্লিতে গুলি। সাধন বণিক নামে বছর ৫১-র এক প্রোমোটার গুলিবিদ্ধ হন।

৩) ৯ সেপ্টেম্বর, ২০২১: বাঁশদ্রোণীর সোনালী পার্কে প্রোমোটার প্রদীপ দেবনাথের বাড়িতে হামলা। দুষ্কৃতীদের গুলিতে জখম অভিষেক মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি।

৪) ১২ এপ্রিল, ২০২২ : বেহালা থানা এলাকার চড়কতলা। এলাকা দখল ও সিন্ডিকেটের বরাত পাওয়া নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। ইট, বাঁশ, লোহার রড দিয়ে একে অপরকে মারধর। আহত বেশ কয়েকজন।

৫) ১৮ এপ্রিল, ২০২২: লেকগার্ডেনসে একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে বখরা নিয়ে সিন্ডিকেটে রাজের অভিযোগ। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। ঘটনায় আহত চারজন। গ্রেফতার ১০।

৬) ১৯ এপ্রিল, ২০২২: ফের গুলি বাঁশদ্রোণীতে। অভিযোগ সেই সিন্ডিকেট বিবাদ। আহত ২।

আরও পড়ুন, Durgapur: তৃণমূল কাউন্সিলরের বাড়ির সামনেই ফুচকা বিক্রেতাকে পিটিয়ে খুন দুর্গাপুরে

Maoist Activity: মাওবাদী আতঙ্কে পুলিসি প্রহরার আর্জি তৃণমূল নেতাদের, শুরু বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.