Ram Mandir | Ayodhay Flight: রাম মন্দির উদ্বোধনের আগেই চালু বিমান পরিষেবা, এবার কলকাতা থেকে সরাসরি বিমান অযোধ্যার

২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন। সারা ভারত থেকে তীর্থযাত্রী ও ভক্তরা পৌঁছবে অযোধ্যায়। বুধবার ১৭ জানুয়ারি থেকে কলকাতা ও অযোধ্যার মধ্যে বিমান পরিষেবা শুরু হল। এদিন বেসরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমান কলকাতা বিমানবন্দর থেকে রওনা দেবে মহর্ষি বাল্মিকি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে।

Updated By: Jan 17, 2024, 01:08 PM IST
Ram Mandir | Ayodhay Flight: রাম মন্দির উদ্বোধনের আগেই চালু বিমান পরিষেবা, এবার কলকাতা থেকে সরাসরি বিমান অযোধ্যার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ১৭ জানুয়ারি শুরু হল কলকাতা থেকে অযোধ্যা পর্যন্ত বিমান পরিষেবা। ২২ জানুয়ারি রাম মন্দির উদ্বোধনকে কেন্দ্র করেই এই সূচনা করা হয়েছে। আপাতত সপ্তাহে তিন দিন এই পরিষেবা চালু থাকবে। তবে প্রথম দিন কলকাতা বিমানবন্দর থেকে দেরিতে ছাড়ছে এই বিমান। 

২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন। সারা ভারত থেকে তীর্থযাত্রী ও ভক্তরা পৌঁছবে অযোধ্যায়। ইতিমধ্যেই অযোধ্যার মহর্ষি বাল্মিকি আন্তর্জাতিক বিমানবন্দর এবং দিল্লির মধ্যে বিমান পরিষেবা চালু হয়েছে।

আরও পড়ুন: Dilip Ghosh: জাতীয় সংহতির বিরুদ্ধে যারা কাজ করে তারাই এখন 'সংহতি মিছিল' করছে, সরব দিলীপ ঘোষ

বুধবার ১৭ জানুয়ারি থেকে কলকাতা ও অযোধ্যার মধ্যে বিমান পরিষেবা শুরু হল। তবে এদিন নির্ধারিত সময়ের বেশ কিছুক্ষণ পরেই বিমান ছাড়বে বলে কলকাতা বিমানবন্দর সূত্রে খবর।

এদিন বেসরকারি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমান কলকাতা বিমানবন্দর থেকে রওনা দেবে মহর্ষি বাল্মিকি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে।

আরও পড়ুন: TMC Social Media Handle Cover Photo: এক্স হ্যান্ডেলে তাদের কভার পিকচার বদলালো তৃণমূল, লোকসভার আগে কী বার্তা ঘাসফুলের?

অযোধ্যা থেকে এই বিমান কলকাতায় আসার পর তা কলকাতা থেকে অযোধ্যায় ফিরে যাবে।

২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন উপলক্ষে বুধবার কলকাতা বিমানবন্দর থেকে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দিচ্ছে প্রথম বিমান। বিমানের যাত্রীদের স্বাগত জানাতে রাজ্য বিজেপির পক্ষ থেকে নমোমি গঙ্গার কো কনভেনার নারায়ণ চ্যাটার্জী মিষ্টিমুখ করাতে উপস্থিত হন কলকাতা বিমানবন্দরে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.