বারাবার আটবারের জেরাতে কুণালের কটাক্ষ এবার তদন্তকারী সংস্থাকেই

`সুদীপ্ত সেনকে আমার থেকে ভালো কেউ চেনে না`। এ দিন বিধাননগর কমিশারেটে পৌঁছে এ কথা বলেন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। তিনি বলেন, "দিল্লিতেও সারদা সম্পর্কিত বেশকিছু তথ্য দিয়েছি।"

Updated By: Oct 19, 2013, 03:11 PM IST

সারদাকাণ্ডে তদন্ত নিয়ে এবার তদন্তকারী সংস্থাকেই কিছুটা কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কুণাল ঘোষ। আজকে নিয়ে গত এক মাসে আট বার বিধাননগর কমিশারেটে জেরার জন্য ডেকে পাঠানো হয়েছে কুণালকে। কোনও জেরাই চার ঘণ্টার কমে নয়। দুপুর একটা নাগাদ কমিশারেটে পৌঁছন কুণাল ঘোষ। এরপরই তাঁকে জেরা করা শুরু করেন গোয়েন্দা দফতরের কর্তারা।
আজকের জেরার পর কিছুটা কটাক্ষের সুরেই তিনি বলেন, ''তদন্তকারী সংস্থার অবস্থান দেখে মনে হচ্ছে এই পৃথিবীতে একমাত্র কুণাল ঘোষই সারদা কর্তা সুদীপ্ত সেনকে চেনে। আর কেউ নয়। তাঁর প্রশ্ন এত বিরাট সারদা কেলেঙ্কারিতে শুধু সংবাদ মাধ্যমের সঙ্গে যারা যুক্ত তাঁদেরই কেন বারাবার জেরা করা হচ্ছে।''
দিল্লিতে গতকাল ম্যারাথন জেরা করা হয় কুণাল ঘোষকে।  সারদা কাণ্ডের তদন্তের জন্য গত পরশু দিল্লিতে সাংসদ কুণাল ঘোষকে ডেকে পাঠায় কর্পোরেট বিষয়ক মন্ত্রক। চলে জেরা। কুণালের দাবি সেখানে তিনি যে নতুন তথ্য দিয়েছেন তার জেরেই নতুন করে জেরা শুরু করল বিধাননগর কমিশনারেট।
`সুদীপ্ত সেনকে আমার থেকে ভালো কেউ চেনে না`। এ দিন বিধাননগর কমিশারেটে পৌঁছে এ কথা বলেন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। তিনি বলেন, "দিল্লিতেও সারদা সম্পর্কিত বেশকিছু তথ্য দিয়েছি।"

.