Kunal on Mithun: 'বড়মাপের অভিনেতা, পর্দাতেও, পর্দার বাইরেও', মিঠুনকে কটাক্ষ কুণালের

'এলি,তেলি, গঙ্গারামদের কথা শুনি না। মুখপাত্র নন, মুর্খপাত্র',  জি ২৪ ঘণ্টার  বিশেষ সাক্ষাৎকারে নাম না করে কুনালকে নিশানা করেছেন মিঠুন। 

Updated By: Jan 23, 2023, 11:46 PM IST
Kunal on Mithun: 'বড়মাপের অভিনেতা, পর্দাতেও, পর্দার বাইরেও', মিঠুনকে কটাক্ষ কুণালের

মৌপিয়া নন্দী: 'আমার মনে হয়, বিজেপিতে কারও কারও মন রেখে চলার চেষ্টা করছেন'। মিঠুন চক্রবর্তীকে এবার পাল্টা নিশানা করলেন কুণাল ঘোষ। সঙ্গে হুঁশিয়ারি, 'মিঠুনদার আমার নিবিড় যোগাযোগ ছিল। সেগুলি কি এবং কেন, সকলের সামনে জানিয়ে দেব'।

নতুন বছর শুরুতে বক্স অফিসে ঝড় তুলেছিল দেবের 'প্রজাপতি'। এই ছবির জন্য WBFJA অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা (পপুলার) ক্যাটেগরিতে পুরস্কার জিতেছেন মিঠুন চক্রবর্তী। জি ২৪ ঘণ্টায় বিশেষ সাক্ষাৎকারে তিনি বলেন,  'এটা ব্লকবাস্টার নয়, ইতিহাস।  ব্লকবাস্টার অনেক ছবি হয়, ইতিহাস কম ছবি হয়। ছবিটা মেরিটের জন্য হিট করেছে। তবে তৃণমূলের একটু তাড়াতাড়ি হিট করিয়ে দিল'। এরপরই নাম না করে কুণাল ঘোষকে কটাক্ষ. 'এলি,তেলি, গঙ্গারামদের কথা শুনি না। মুখপাত্র নন, মুর্খপাত্র'।

আরও পড়ুন: Exclusive Mithun Chakraborty: মমতার ছবিটা সরিয়ে নিলে এই গঙ্গারামদের কেউ ভিক্ষে পর্যন্ত দেবে না, তৃণমূলের কাকে নিশানা মহাগুরুর

নন্দীগ্রাম থেকে তখন কলকাতায় ফিরছেন। গাড়িতে বসেই 'মহাগুরু' জবাব দিলেন কুণাল। জি ২৪ ঘণ্টাকে তৃণমূল মুখপাত্র বলেন, 'বোঝাই যাচ্ছে, ভিতরে কতটা রাগ থাকলে, উষ্মা থাকলে এ ধরণের কথা বলেন। কারণ, তিনি অন্যায় কাজ করেছেন, আমি সরাসরি তাঁর মুখোশটি খুলে দেওয়ার চেষ্টা করেছি। সেকারণেই তাঁর রাগ'। তাঁর দাবি, 'এই  গঙ্গারামকে দিয়ে যখন প্রণব মুখোপাধ্যায়কে বলিয়ে পদ্মশ্রীর সুপারিশ করেন, তখন গঙ্গারাম মনে থাকে না। এই গঙ্গারামের সঙ্গে ২০১১ সালে মমতাদি ক্ষমতায় আসার পর, রাইটার্সে গিয়ে মমতা আমায় ক্ষমা করে দাও! কে বলেছিল? মিঠুন চক্রবর্তী বলেছিল'।

চিটফাণ্ডের প্রসঙ্গও তোলেন কুণাল। তাঁর প্রশ্ন, 'সারদা থেকে পাওয়া টাকাটা ইডিকে কেন ফেরত দিল? যতদিন রাজ্য সরকারের হাতে তদন্ত ছিল। শ্যামল সেন কমিশন টাকা উদ্ধার করছিল, রাজীব কুমারের হাতে তদন্ত ছিল। ততদিন মিঠুন চক্রবর্তীর কেন মনে হয়নি, টাকা ফেরত দেওয়ার কথা। যখন সিবিআই এল, ইডি এল, তখন মনে হল বিজেপির জুতো পালিস করতে যাওয়া দরকার। বড়মাপের অভিনেতা, পর্দাতেও, পর্দার বাইরেও'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)