বিচারককে কুণালের 'চরমপত্র'

বিচারককে চিঠি দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন কুণাল ঘোষ। মুকুল রায়ের নাম না করেই তিনি লিখেছেন, সারদার টাকা যার কাছে আছে, প্রমাণ থাকলেও তাঁকে ধরছে না সিবিআই। আদালতের বিচারক অরবিন্দ মিশ্রকে লেখা চিঠিতে কুণালের আরও অভিযোগ, জেলের ভেতরে বসেই তথ্য প্রমাণ নষ্ট করছেন মদন মিত্র। বিচারককে বিভ্রান্ত করা হচ্ছে। আর চুপ করে বসে আছে সিবিআই। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন কুণাল ঘোষ। এ বার বিচারককে চরমপত্র দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন তিনি। মুকুল রায়ের নাম না করে কুণাল লিখেছেন, তৃণমূল সাংসদকে গ্রেফতার করা না হলে চরম পথ বেছে নেবেন তিনি।

Updated By: Apr 15, 2015, 04:20 PM IST
বিচারককে কুণালের 'চরমপত্র'

ওয়েব ডেস্ক: বিচারককে চিঠি দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন কুণাল ঘোষ। মুকুল রায়ের নাম না করেই তিনি লিখেছেন, সারদার টাকা যার কাছে আছে, প্রমাণ থাকলেও তাঁকে ধরছে না সিবিআই। আদালতের বিচারক অরবিন্দ মিশ্রকে লেখা চিঠিতে কুণালের আরও অভিযোগ, জেলের ভেতরে বসেই তথ্য প্রমাণ নষ্ট করছেন মদন মিত্র। বিচারককে বিভ্রান্ত করা হচ্ছে। আর চুপ করে বসে আছে সিবিআই। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন কুণাল ঘোষ। এ বার বিচারককে চরমপত্র দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন তিনি। মুকুল রায়ের নাম না করে কুণাল লিখেছেন, তৃণমূল সাংসদকে গ্রেফতার করা না হলে চরম পথ বেছে নেবেন তিনি।

কুণাল ঘোষের মন্তব্যে প্রতিক্রিয়া জানিয়েছেন আইনজীবী অরুণাভ ঘোষ। তার মতে,"কুণাল যা ঠিক বলছেন ঠিক বলছেন, এর মধ্যে অন্যায় কিছু নেই।"

.