তৃণমূলকে তাদের স্ট্র্যাটেজিতেই প্রতিরোধের ডাক সূর্যকান্ত মিশ্র-র

তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ নতুন নয়। আর সেই সন্ত্রাস মোকাবিলায় তৃণমূলকে তাদের স্ট্র্যাটেজিতেই প্রতিরোধের ডাক দিলেন সিপিআইমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। ভোটে সন্ত্রাসের অভিযোগ নিয়ে আজ লালবাজার অভিযান করে বামেরা। মিছিল থেকে মুখ্যমন্ত্রী, পুলিস ও কমিশনের বিরুদ্ধে স্লোগান তোলেন বামকর্মী সমর্থকরা।

Updated By: Apr 20, 2015, 09:37 PM IST

ওয়েব ডেস্ক: তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ নতুন নয়। আর সেই সন্ত্রাস মোকাবিলায় তৃণমূলকে তাদের স্ট্র্যাটেজিতেই প্রতিরোধের ডাক দিলেন সিপিআইমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। ভোটে সন্ত্রাসের অভিযোগ নিয়ে আজ লালবাজার অভিযান করে বামেরা। মিছিল থেকে মুখ্যমন্ত্রী, পুলিস ও কমিশনের বিরুদ্ধে স্লোগান তোলেন বামকর্মী সমর্থকরা।

বামেদের অভিযোগ, শনিবার ভোটের নামে অভূতপূর্ব সন্ত্রাস করেছে শাসকদল। আর তারই প্রতিবাদে সোমবার লালবাজার অভিযান করে বামেরা। রানি রাসমনি অ্যাভিনিউ থেকে মিছিল করে লালবাজার অভিযান শুরু করেন বামনেতারা। বেন্টিঙ্ক স্ট্রিটে মিছিল আটকে দেয় পুলিস। পুলিসের ব্যারিকেড ভাঙতে শুরু হয় ধস্তাধস্তি।

বিমান বসু বলেন, এরকম ভোট, এরকম সন্ত্রাস কখনও দেখিনি। মিছিলকারীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তাঁর পুলিস ও প্রশাসনের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। স্লোগান ওঠে নির্বাচন কমিশের বিরুদ্ধেও।

.