বিজেপি সমর্থক বলেই কি সংখ্যালঘু সুফিয়ার খোঁজ নিলেন না মমতা? প্রশ্ন লকেটের

শুক্রবার বিকেলে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে সুফিয়ার সঙ্গে দেখা করে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন লকেট চট্টোপাধ্যায়।

Updated By: Jun 7, 2019, 11:34 PM IST
বিজেপি সমর্থক বলেই কি সংখ্যালঘু সুফিয়ার খোঁজ নিলেন না মমতা? প্রশ্ন লকেটের

নিজস্ব প্রতিবেদন: কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন বিজেপির সংখ্যালঘু কর্মী সুফিয়া নস্করের সঙ্গে দেখা করলেন মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়। অপরাধীদের কঠিন শাস্তির দাবি জানালেন হুগলির বিজেপি সাংসদ।      

শুক্রবার বিকেলে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে সুফিয়ার সঙ্গে দেখা করে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন লকেট চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, গত ৭ দিন ধরে হাসপাতালে ভর্তি সুফিয়া। আশঙ্কাজনক অবস্থা তাঁর। বিজেপি করার অপরাধে তৃণমূল সমর্থকদের গুন্ডামির শিকার। লকেট বলেন,''বিজেপি সমর্থক হওয়ায় এই মহিলার উপরে অত্যাচার করেছে তৃণমূলের গুন্ডাবাহিনী। কলকাতার হাসপাতালে ভর্তি উনি। অথচ একবারও খোঁজ নিলেন না মুখ্যমন্ত্রী। আমার প্রশ্ন, মুখ্যমন্ত্রী সব ধর্মের বর্ণের না নির্দিষ্ট দলের? কেন সুফিয়া নস্করের খোঁজ নেবেন না? উনি বিজেপি সমর্থক বলেই কি নীরব মুখ্যমন্ত্রী?

লকেট চট্টোপাধ্যায় আরও বলেন,''একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে নির্যাতিতার পাশে দাঁড়ানো উচিত ছিলও। সে বিজেপি করে না তৃণমূল করে সেটা বড় কথা নয়। একজন মহিলাকে তৃণমূলের গুন্ডা দিয়ে মারধর করা হল।

ক্যানিং থানার উত্তর পাঙ্গাশখালি গ্রামের বাসিন্দা সুফিয়া নস্করের বাড়িতে চড়াও হন দুষ্কৃতীরা। অভিযোগ, বিজেপি করার অপরাধে তাঁকে মারধর করেছে স্থানীয় তৃণমূলের সমর্থকরা। এর আগেও তাঁর উপরে হামলার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ বিজেপির। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

আরও পড়ুন- দেশজুড়ে নিশ্চিহ্ন হওয়ার পর আঞ্চলিক হওয়ার মুখে সিপিএম, খোয়া যাবে সুযোগসুবিধা

.