close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

১৯-এ হাফ, ২১-এ সাফ, মেদিনীপুর জিতে নিজস্ব ঢঙে হুঙ্কার আত্মবিশ্বাসী দিলীপের

সূত্রের খবর, রাজ্য থেকে এবার ৫-৬ জন মন্ত্রী হতে পারেন। আর সেই তালিকায় রয়েছেন দিলীপ ঘোষও। 

Updated: May 24, 2019, 09:50 PM IST
১৯-এ হাফ, ২১-এ সাফ, মেদিনীপুর জিতে নিজস্ব ঢঙে হুঙ্কার আত্মবিশ্বাসী দিলীপের

নিজস্ব প্রতিবেদন: ১৯-এ হাফ। ২১- সাফ। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে জেতার পর নিজস্ব ঢঙেই তৃণমূলরে হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি। রাজ্যে ঐতিহাসিক আসন জয়ের পর শুক্রবার দলের সদর দফতরে পা দেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতিকে মালা দিয়ে অভ্যর্থনা জানান দলের নেতা-কর্মীরা।                              

বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন দিলীপ ঘোষ। কখনও আবার মারকাটারি হুঙ্কারও দিয়েছেন। সমালোচনা হলেও এটা মানতে কোনও দ্বিধা নেই, রাজ্যে দিলীপের জমানাতেই বিজেপির শক্তিশালী বিরোধী শক্তিতে পরিণত হয়েছে। বিধানসভায় প্রথমবার লড়ে খড়্গপুরে জয় ছিনিয়ে এনেছিলেন দিলীপ ঘোষ। লোকসভা ভোটেও তার পুনরাবৃত্তি ঘটালেন বিজেপির রাজ্য সভাপতি। এবার তাঁর টার্গেট ২০২১। সেটা স্পষ্ট করে দিয়ে দিলীপ বলেন,''১৯-এ হাফ। ২১-এ সাফ। এবার পশ্চিমবঙ্গে সরকার হবে। জনগণ আস্থা রেখেছেন। তৃণমূলকে প্রায় হাফ করে দিয়েছেন''। 

আগামী দিনে কি তৃণমূল থেকে কেউ আসছেন? দিলীপের সংক্ষিপ্ত মন্তব্য,''চমক আছে, অপেক্ষা করুন। কে জানত ৪০ শতাংশ ভোট পাবে? আমি বলেছিলাম, এনডিএ ৩৫০ পার করবে। ২০টি আসনের ওপরে যাব বাংলায়। হাওয়ায় ভাসিয়ে দিইনি। মানুষ ভরসা করেছেন।'' কলকাতা ও সংলগ্ন কেন্দ্রগুলিতে রেজাল্ট ভালো হয়নি বলে মেনে নিলেন দিলীপ। এনিয়ে পর্যালোচনা করবেন বলেও জানান তিনি। একইসঙ্গে তাঁর হুঁশিয়ারি, উত্তরবঙ্গ ও জঙ্গলমহলে সাফ হয়ে গিয়েছে তৃণমূল।

সূত্রের খবর, রাজ্য থেকে এবার ৫-৬ জন মন্ত্রী হতে পারেন। আর সেই তালিকায় রয়েছেন দিলীপ ঘোষও। 

আরও পড়ুন- অমিতের কৌশলে বিজেপিতে তৃণমূলকে ডোবালেন মুকুল রায়