বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে লরি-মারুতির ধাক্কায় দুর্ঘটনা, গুরুতর জখম ৩

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পলাতক লরির চালক। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিস। দুর্ঘটনায় সাময়িক যানজটের সৃষ্টি হয় বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে। যদিও খানিক্ষণের মধ্যেই তা স্বাভাবিক হয়ে যায়। 

Updated By: Aug 28, 2019, 04:30 PM IST
বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে লরি-মারুতির ধাক্কায় দুর্ঘটনা, গুরুতর জখম ৩

নিজস্ব প্রতিবেদন: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে। দুমড়ে মুচড়ে গেল পর বেশ কয়েকটি গাড়ি। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দুর্গানগরের কাছে। এ দিন লরির ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে অনেকগুলো গাড়ি। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৩ জন। 

জানা গিয়েছে, ব্যস্ত রাস্তায় দক্ষিণেশ্বরের দিকে যাচ্ছিল আই টোয়েন্টি গাড়িটি। সেই সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে একটি সবজি বোঝাই লরি এসে ধাক্কা মারে ওই গাড়িটিতে, সেটি সজোরে গিয়ে ধাক্কা মারে সামনের পরপর দাঁড়ানো ৪টি গাড়িতে। গাড়িতে থাকা তিনজন ব্যক্তি গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমদম থানার পুলিস। 

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পলাতক লরির চালক। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিস। দুর্ঘটনায় সাময়িক যানজটের সৃষ্টি হয় বেলঘড়িয়া এক্সপ্রেসওয়েতে। 

উল্লেখ্য, কিছুদিন আগেই ব্যপক বৃষ্টির কারণে সামনে এসেছিল বেলঘড়িয়া এক্সপ্রেসের বেহাল দশা। বর্ষার শুরুতেই বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের বেহাল দশার শিকার হচ্ছিল সাধারণ মানুষ। দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তা জুড়ে তৈরি হয়েছিল প্রায় সর্বত্রই বড় বড় গর্ত। কোথাও সেই গর্ত ৮ ইঞ্চি চওড়া তো কোথাও ৬ ইঞ্চি। এয়ারপোর্ট ৩ নম্বর-এর ব্রিজের দুদিকের মুখের রাস্তার অবস্থা ছিল ভয়াবহ।

আরও পড়ুন: ‘Amazon’ থেকে জামা কিনে অ্যাকাউন্ট থেকে ১১ হাজার টাকা খোয়ালেন নিমতার দম্পতি!

যদিও জি ২৪ ঘণ্টায় সেই খবর প্রকাশের পরই শুরু হয় রাস্তা সারাই-এর কাজ। তাহলে কেন এই দুর্ঘটনা। তাহলে কী এখনও রাস্তার অবস্থা সেই একই। কী কারণ রয়েছে এই দুর্ঘটনার নেপথ্যে তা খতিয়ে দেখছে পুলিস।

.