খাওয়া বন্ধ মদনের, চিটফান্ডকাণ্ডে নাম জড়াল ছেলেরও

সিবিআই তলবের মুখে মদন মিত্র যখন হাসপাতালে শুয়ে, ঠিক তখনই চিটফাণ্ড কেলেঙ্কারিতে তদন্তের মুখে পড়তে চলেছেন তাঁর ছেলে স্বরূপ মিত্র। আরেকটি চিটফান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাঠগড়ায় পরিবহণমন্ত্রীর ছেলে স্বরূপ মিত্র।আই কোর গ্রুপের বোর্ড অফ ডিরেক্টরসের অন্যতম সদস্য হওয়াতেই এই তদন্তের মুখে পড়তে চলেছেন স্বরূপ মিত্র। আইকোর গ্রুপের বিরুদ্ধে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সেবি এবং এসএফআইও। এবার এই দুই সংস্থার তদন্তের সামনে পড়বেন স্বরূপ।

Updated By: Nov 23, 2014, 02:36 PM IST
 খাওয়া বন্ধ মদনের, চিটফান্ডকাণ্ডে নাম জড়াল ছেলেরও

কলকাতা: সিবিআই তলবের মুখে মদন মিত্র যখন হাসপাতালে শুয়ে, ঠিক তখনই চিটফাণ্ড কেলেঙ্কারিতে তদন্তের মুখে পড়তে চলেছেন তাঁর ছেলে স্বরূপ মিত্র। আরেকটি চিটফান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাঠগড়ায় পরিবহণমন্ত্রীর ছেলে স্বরূপ মিত্র।আই কোর গ্রুপের বোর্ড অফ ডিরেক্টরসের অন্যতম সদস্য হওয়াতেই এই তদন্তের মুখে পড়তে চলেছেন স্বরূপ মিত্র। আইকোর গ্রুপের বিরুদ্ধে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সেবি এবং এসএফআইও। এবার এই দুই সংস্থার তদন্তের সামনে পড়বেন স্বরূপ।

অন্যদিকে কথাবার্তা বলতে পারলেও এখনও বেশ বিধ্বস্ত মদন মিত্র। চিকিত্‍সকরা জানাচ্ছেন, কালকের পর আজও বিশেষ কিছু খাওয়া দাওয়া করেননি পরিবহণমন্ত্রী। সিবিআই সূত্রে খবর, হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে পারে সিবিআই। হাসপাতালেই প্রাথমিকভাবে মদন মিত্রকে জেরা করা সম্ভব কি না তা জানতে চাওয়া হতে পারে। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে নোটিসও পাঠাতে পারে সিবিআই।

 

.