নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে জুনিয়র ডাক্তারদের আন্দোলনের জেরে লাটে উঠেছে সরকারি চিকিত্সা পরিষেবা। আর এমন একটা দমবন্ধকর বলে দাবি করলেন মদন মিত্র। তাঁর আশা, তাড়াতাড়ি পরিস্থিতির উন্নতি হবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফেসবুকে তৃণমূল নেতা মদন মিত্র লিখেছেন, রোগী ও রাজ্যের ভবিষ্যতের কান্ডারি জুনিয়র ডাক্তারদের বাঁচাতে হবে। যে ভাবেই হোক, সবাই মিলেমিশে এই দমবন্ধ করা পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে। মুখ্যমন্ত্রী যে পদক্ষেপ করেছেন, তাতে আশা করা যায়, তাড়াতাড়ি পরিস্থিতির অবসান হবে।       


মদন মিত্র আরও লিখেছেন, চিকিত্সার ব্যাপারে বিন্দুমাত্র জ্ঞান নেই। তবে ৪০ বছর ধরে অপ্রত্যক্ষভাবে স্বাস্থ্য পরিষেবার সঙ্গে তিনি যুক্ত। স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সকলকে এগিয়ে আসার অনুরোধ করেছেন তৃণমূল নেতা। 



নবান্নে মুখ্যমন্ত্রীর সাংবাদিক বৈঠকের আগে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন মদন মিত্র। কিন্তু জুনিয়র ডাক্তাররা নবান্নে না যেতে চাওয়ায় বৈঠক হয়নি। ফলে এখনও জট কাটেনি। শান্তিপূর্ণভাবে সমাধানের বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে ইচ্ছুকদের কাজে যোগ দেওয়ার আহ্বানও করেছেন। তাঁর কথায়,''যা যা বলেছে, প্রতিটা অ্যাকশন সরকার নিয়েছে। ৩ হাজার পুলিস মোতায়েন রয়েছে ডাক্তারদের নিরাপত্তায়। সবরকম পদক্ষেপের  প্রতিশ্রুতি দিয়েছি। ৫ জনকে পুলিস সঙ্গে সঙ্গে গ্রেফতার করেছে। তারা পুলিস হেফাজতে রয়েছে। আরও দাবি থাকলে মেনে নিতে রাজি আছি। ছোট ছোট বাচ্চাদের মৃত্যু হচ্ছে। আপনারা কাজে যোগ দিন''।          
         
কিন্তু মুখ্যমন্ত্রীর সঙ্গে বন্ধঘরে বৈঠকে নারাজ জুনিয়র ডাক্তাররা। তাঁদের দাবি, এনআরএসে আসতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। সকলের সামনে আলোচনা হবে। 


আরও পড়ুন- কখন যাব, না যাব আমার ব্যাপার, আন্দোলনকারীদের দাবি মেনে এনআরএসে যাবেন না মমতা