তদন্তকারী অফিসার না থাকায় পাসপোর্ট জমা হল না মদন মিত্রের

মদন মিত্রের পাসপোর্ট আজ জমা হল না। মামলার তদন্তকারী অফিসার না থাকায় পাসপোর্ট জমা নেওয়া যাবে না বলে জানিয়ে দেন সিবিআই অফিসারেরা। অসুস্থতার কারণে মদন মিত্রে নিজে যেতে পারেনি বলে জানিয়েছেন মন্ত্রীর আইনজীবী। একইসঙ্গে তিনি জানান, আগামিকাল তাঁর পাসপোর্ট জমা করা হবে।  এদিন বিকেলে মদন মিত্রের পাসপোর্ট জমা দিতে সিজিও কমপ্লেক্সে যান  মদন মিত্রের ছেলে। সঙ্গে ছিলেন মন্ত্রীর আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য। মদন মিত্র অসুস্থ।  

Updated By: Nov 2, 2015, 09:29 PM IST

ওয়েব ডেস্ক: মদন মিত্রের পাসপোর্ট আজ জমা হল না। মামলার তদন্তকারী অফিসার না থাকায় পাসপোর্ট জমা নেওয়া যাবে না বলে জানিয়ে দেন সিবিআই অফিসারেরা। অসুস্থতার কারণে মদন মিত্রে নিজে যেতে পারেনি বলে জানিয়েছেন মন্ত্রীর আইনজীবী। একইসঙ্গে তিনি জানান, আগামিকাল তাঁর পাসপোর্ট জমা করা হবে।  এদিন বিকেলে মদন মিত্রের পাসপোর্ট জমা দিতে সিজিও কমপ্লেক্সে যান  মদন মিত্রের ছেলে। সঙ্গে ছিলেন মন্ত্রীর আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য। মদন মিত্র অসুস্থ।  

তাই তিনি ছেলেকে দিয়ে পাসপোর্ট পাঠান সিবিআই দফতরে। শনিবার আদালতে জামিন পাওয়ার সময় মদন মিত্রকে পাসপোর্ট জমা রাখার নির্দেশ দেন বিচারক। সেই অনুযায়ী রবিবার মন্ত্রীর আইনজীবী সিবিআই দফতরে পাসপোর্ট জমা দিতে যান। কিন্তু মন্ত্রী নিজে না এলে পাসপোর্ট তাঁরা জমা নেবেন না বলে জানিয়ে দেন সিবিআই আধিকারিকেরা। এরপর পাসপোর্ট জমা সম্পর্কে কোর্টের নির্দেশ নিতে আজ আলিপুর আদালতের দ্বারস্থ হন মন্ত্রীর  আইনজীবী।  তবে সিবিআইয়ের আইনজীবী  উপস্থিত না থাকায় এবিষয়ে রায় দিতে চাননি বিচারক। এর পরেই মদন মিত্রের সঙ্গে বৈঠক করে সিজিও অফিসে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁর আইনজীবীরা।

.