নিজস্ব প্রতিবেদন: বৃহস্পাতিরবার বিকেলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন উদ্ধব ঠাকরে। আগামিকাল ওই শপথগ্রহণ অনুষ্ঠান হবে মুম্বইয়ের শিবাজি পার্কে। সূত্রের খবর, সেই অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় রয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ঢুকে পড়তে পারে কুখ্যাত জেএমবি জঙ্গি সানোয়ার, মালদহ সীমান্তে জারি লাল সতর্কতা


এনিয়ে মমতার সঙ্গে যোগাযোগও করা হয়েছে বলেও খবর। আমন্ত্রণ জানানো হবে অখিলেশ যাদব ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। এমনটাই খবর রাজনৈতিক মহলে। অনুষ্ঠানে  আমন্ত্রণ জানানো হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। এমনটাই জানানো হয়েছে শিবসেনার তরফে।


আগামিকাল শপথগ্রহণের আগে আজ মহারাষ্ট্র বিধানসভায় শপথ নেন রাজ্যের নব নির্বাচিত বিধায়করা। এদিন শপথ নেন অজিত পাওয়ার, আদিত্য ঠাকরে, রোহিত পাওয়ারের মতো নেতা।



আরও পড়ুন-ফেসবুকে প্রেমের ফাঁদে লেকটাউনের গৃহহধূ, লুঠ লাখ টাকার গয়না


এদিন শপথগ্রহণ অনুষ্ঠানের লক্ষনীয় বিষয় হল বিদ্রোহী অজিত পাওয়ারকে গিয়ে জড়িয়ে ধরে স্বাগত জানান শরদ পাওয়ার কন্যা সুপ্রিয়া সুলে। পাশাপাশি তিনি প্রাক্তণ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসকেও স্বাগত জানান। পাশাপাশি শপথ গ্হণের পর অজিত পাওয়ার বলেন, এনসিপিতে ছিলাম। এনসিপিতেই রয়েছি।  ফলে অজিত পাওয়ারের সঙ্গে দলের দূরত্ব যে অনেকটাই কমেছে তার একটা ইঙ্গিত মিলল শপথগ্রহণ অনুষ্ঠানে। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়কে জোটের তরফে আমন্ত্রণ করা হয়েছে কিনা তা সরকারিভাবে জানা যায়নি।