ঢুকে পড়তে পারে কুখ্যাত জেএমবি জঙ্গি সানোয়ার, মালদহ সীমান্তে জারি লাল সতর্কতা

জেএমবির এক জঙ্গিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।  কিন্তু তার নাগাল পেতে ব্যর্থ বাংলাদেশ পুলিস। এনিয়ে নড়েচড়ে বসল সীমান্তরক্ষী বাহিনী। মালদহে ভারত-বাংলাদেশ সীমান্তে জারি করা হল সতর্কতা।

Updated By: Nov 27, 2019, 11:59 AM IST
ঢুকে পড়তে পারে কুখ্যাত জেএমবি জঙ্গি সানোয়ার, মালদহ সীমান্তে জারি লাল সতর্কতা

নিজস্ব প্রতিবেদন: জেএমবির এক জঙ্গিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।  কিন্তু তার নাগাল পেতে ব্যর্থ বাংলাদেশ পুলিস। এনিয়ে নড়েচড়ে বসল সীমান্তরক্ষী বাহিনী। মালদহে ভারত-বাংলাদেশ সীমান্তে জারি করা হল সতর্কতা।

আরও পড়ুন-ফেসবুকে প্রেমের ফাঁদে লেকটাউনের গৃহহধূ, লুঠ লাখ টাকার গয়না

মালদহে সীমান্ত ঘেঁসা বাংলাদেশের  চাঁপাইনবাবগঞ্জ জেলার ৩ কুখ্যাত জেএমবি জঙ্গিকে মৃত্যুদণ্ড দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আদালত।  পাশাপাশি অন্য এক জঙ্গিকেও মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে।  কিন্তু মৃত্যুদণ্ডদেশপ্রাপ্ত মূল জেএমবি জঙ্গি সানোয়ার আলি এখন পলাতক । তার নাগাল পাচ্ছে না বাংলাদেশ পুলিস। আশঙ্কা সীমান্ত পেরিয়ে সে ঢুকে পড়তে পারে মালদহে।

আরও পড়ুন-সকাল-সন্ধেয় শীতের আমেজ থাকলেও আপাতত কমবে না তাপমাত্রা

সাজা ঘোষণার পরই বাংলাদেশজুড়ে সানোয়ার আলির খোঁজ চিরুণী তল্লাসি চালাচ্ছে পুলিস। এনিয়ে সতর্কবার্তা পাঠানো হয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে।  পলাতক সানোয়ার আলি যাতে সীমান্ত টপকে ভারতে ঢুকতে না পারে তা নিয়ে সতর্ক করা হয়েছে সীমান্তরক্ষী বাহিনীকে।  বাংলাদেশের কাছ থেকে সতর্কবার্তা পাওয়ার পরই সীমান্তজুড়ে জারি হয়েছে লাল সতর্কতা। টহলদারি আরও জোরদার করা হয়েছে।

.