ফেসবুকে প্রেমের ফাঁদে লেকটাউনের গৃহবধূ, লুঠ লাখ টাকার গয়না

সূত্রের খবর, ফেসবুকে লেকটাউনের বাসিন্দা ওই গৃহবধূর সঙ্গে পরিচয় হয় সন্দেশখালির সৌমিত্র মন্ডলের সঙ্গে। সম্পর্ক আরও ঘনিষ্ট হতে শুরু করে। এরপরই ওই গৃহবধূকে নিয়ে পালিয়ে বিয়ের প্রস্তাব দেয় সৌমিত্র। 

Updated By: Nov 27, 2019, 04:03 PM IST
ফেসবুকে প্রেমের ফাঁদে লেকটাউনের গৃহবধূ, লুঠ লাখ টাকার গয়না

নিজস্ব প্রতিবেন: ফেসবুকে প্রতারণার শিকার লেকটাউনের গৃহবধূ। স্যোশাল মিডিয়ায় প্রেমের ফাঁদে ফেলে লুঠ করা হল তাঁর টাকা এবং গয়না। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে লেকটাউন থানার পুলিস। তাঁকে জেরার পর পুলিসের জালে আরও ১ যুবক।

সূত্রের খবর, ফেসবুকে লেকটাউনের বাসিন্দা ওই গৃহবধূর সঙ্গে পরিচয় হয় সন্দেশখালির সৌমিত্র মন্ডলের সঙ্গে। সম্পর্ক আরও ঘনিষ্ট হতে শুরু করে। এরপরই ওই গৃহবধূকে নিয়ে পালিয়ে বিয়ের প্রস্তাব দেয় সৌমিত্র। কথা মতো সমস্ত গয়না, টাকা-পয়সা নিয়ে আনন্দপুরে চলে আসেন গৃহবধূ। এরপরই ব্যাগটি নিজের কাছে নেয় ওই যুবক। ঘুরে আসার নাম করে কার্যত চম্পট দেয় ওই সে।

আরও পড়ুন: গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে ছাই ইংরেজবাজারের বালুচর বস্তি, জীবন্ত দগ্ধ ১ মহিলা

ঘটনার পরই লেকটাউন থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। অভিযোগের ভিত্ততে তদন্তে নামে পুলিস। গত সোমবার বাঁশদ্রোণী এলাকা থেকে মূল অভিযুক্ত সৌমিত্রকে গ্রেফতার করে পুলিস, তাঁকে জিজ্ঞাসাবাদ করে দুলাল নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। দুলালকে জেরা করে তাঁর কাছ থেকে সমস্ত সোনা-গয়না উদ্ধার করেছে পুলিস। আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। এই ঘটনার নেপথ্যে আরও কেউ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। 

.