Mamata Calls Sabyasachi: বিধাননগরে ভোট নিয়ে সব্যসাচীকে ফোন মমতার, কী বললেন তৃণমূলনেত্রী?

বিধাননগরের ভোট নিয়ে বিশেষ ব্যবস্থা নিচ্ছে কমিশন। 

Updated By: Feb 11, 2022, 06:06 PM IST
Mamata Calls Sabyasachi: বিধাননগরে ভোট নিয়ে সব্যসাচীকে ফোন মমতার, কী বললেন তৃণমূলনেত্রী?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিধাননগরের ভোট (Bidhannagar Municipal Corporation Election) নিয়ে সব্যসাচী দত্তকে (Sabyasachi Dutta) ফোন করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। খোঁজ নিলেন সল্টলেকের ভোট পরিস্থিতি নিয়ে। সেইসঙ্গে শান্তিপূর্ণ, নির্বিঘ্নে ভোট করার জন্য সব্যসাচী দত্তকে পরামর্শও দেন তিনি। তাঁকে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দেন দলনেত্রী।

প্রসঙ্গত, বিধাননগর পুরভোট (Bidhannagar Municipal Corporation Election) শান্তিপূর্ণ ভাবে করার জন্য সক্রিয় নবান্ন। মুখ্যসচিব আজ নবান্নে (Nabanna) ডেকে পাঠান বিধাননগর পুলিস কমিশনারকে। বিধাননগর ভোট (Municipal Election 2022) নিয়ে মুখ্যসচিবের নেতৃত্বে উচ্চপর্যায়ের বৈঠক হয় নবান্নে। সেই বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রসচিব, ডিজি, এডিজি আইনশৃঙ্খলাও। নবান্ন সূত্রে খবর, বৈঠকে পুলিস কমিশনার নির্দেশ দেন যে, বিধাননগর পুরভোটে কোনওরকম কোনও গন্ডগোল বরদাস্ত করা হবে না। মানুষকে নির্বিঘ্নে ভোট দেওয়ার ব্যবস্থা করতে হবে। বিশেষ নজর দিতে হবে রাজারহাট ও অ্যাডেড এরিয়াতে।

শনিবার ভোট (Municipal Election 2022) পশ্চিমবঙ্গের ৪ পুরনিগমের। আসানসোল, শিলিগুড়ি, বিধাননগর এবং চন্দননগর পুরনিগমের ভোট ১২ ফেব্রুয়ারি। এরমধ্যে বিধাননগরের (Bidhannagar Municipal Corporation) দিকে বিশেষ নজর রয়েছে নির্বাচন কমিশনের (State Election Commission)। বিধাননগরের ভোট নিয়ে বিশেষ ব্যবস্থা নিচ্ছে কমিশন। বিধাননগরে বাড়ানো হল বাহিনীর সংখ্যা। ভোটের জন্য মোতায়েন থাকবে অতিরিক্ত ১ হাজার পুলিসকর্মী। রাজ্য পুলিসের সঙ্গে থাকছে কমান্ডো, EFR, STF। এই প্রথম বিধাননগরে  EFR STF দিয়ে ভোট হবে। সল্টলেকের ভোটের দায়িত্বে থাকছেন আইজি সিআইডি আনন্দ কুমার। এর পাশাপাশি, বিধাননগর ভোটে বিশেষ দায়িত্বে থাকছেন জ্ঞানবন্ত সিং।

আরও পড়ুন, 'এক ব্যক্তি এক পদ' বিতর্ক, সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ ছাড়ছেন অভিষেক?

তৃণমূল তাড়িয়ে দিলে ওই বাদামওয়ালার মত বলতে হবে কাঁচা বাদাম : Madan Mitra

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.