'আপনার রায় WITH অঞ্জন'-এ বেফাঁস Madan, বঙ্গ সংস্কৃতি স্মরণ করালেন Mamata

বৃহস্পতিবার 'আপনার রায় WITH অঞ্জন' অনুষ্ঠানে অর্জুন সিংয়ের সঙ্গে বিতণ্ডায় জড়ান মদন মিত্র।

Updated By: Jan 29, 2021, 07:51 PM IST
'আপনার রায় WITH অঞ্জন'-এ বেফাঁস Madan, বঙ্গ সংস্কৃতি স্মরণ করালেন Mamata

নিজস্ব প্রতিবেদন: দলের নেতানেত্রীদের কুকথায় রাশ টানলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল Zee ২৪ ঘণ্টার 'আপনার রায় WITH অঞ্জন' অনুষ্ঠানে বিজেপি সাংসদ অর্জুন সিংকে (Arjun Singh) নিশানা করতে গিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেন তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। সূত্রের খবর, এ দিন কালীঘাটে দলীয় বৈঠকে মদনকে সতর্ক করেন মমতা (Mamata Banerjee)। তাঁর বার্তা, রুচি ও শালীনতা মেনে কথা বলতে হবে।               

বৃহস্পতিবার 'আপনার রায় WITH অঞ্জন' অনুষ্ঠানে অর্জুন সিংয়ের সঙ্গে বিতণ্ডায় জড়ান মদন মিত্র (Madan Mitra)। তা নিয়ে শুরু হয় প্রবল বিতর্ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেট-নাগরিকরাও আপত্তি জানান। সূত্রের খবর, এ দিন দলীয় বৈঠকে মদনকে সাবধান করেন দলনেত্রী। দলকে মমতার (Mamata Banerjee) বার্তা, কোনও প্ররোচনায় পা দিয়ে বেঁফাস মন্তব্য করবেন না। রুচি ও শালীনতা রেখে কথা বলুন। বাংলার সংস্কৃতি বজায় রাখুন। মাত্রা ছাড়াবেন না। এর পাশাপাশি বিরোধীদের সভা বা কর্মসূচিতে বাধা না দেওয়ার নির্দেশও দিয়েছেন মমতা। তাদের সভা হওয়ার পর তৃণমূল কর্মসূচি নেবে। রাজনৈতিক মহলের মতে, ভোট যত এগিয়ে আসবে, তত বেশি করে বাড়বে কথার তরজা। আর নেতা-নেত্রীদের বেফাঁস মন্তব্য বিরূপ প্রভাব ফেলতে পারে জনমানসে, তা অনুধাবন করেই আগেভাগে সতর্ক করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।                            

১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে তৃণমূলের নির্বাচনী প্রস্তুতি। সূত্রের খবর, প্রথম দফার প্রচার কর্মসূচি স্থির করেছেন মমতা। দেব, নুসরত, মিমি ও শতাব্দীকে বেশি করে প্রচারের নির্দেশ দিয়েছেন। দলীয় নেতানেত্রীদের দলের কাজে ঝাঁপিয়ে পড়তে হবে। মমতার বার্তা, মানুষের কাছে উন্নয়নমূলক কাজ তুলে ধরুন। কারা দল ছাড়ছে সেনিয়ে ভাবতে হবে না। বিজেপির সঙ্গে ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই হবে।    

আরও পড়ুুন- ইমামরা ২৫০০ পাচ্ছে, পুরোহিতরা ১০০০ টাকা? কেন এই বৈষম্য? প্রশ্ন Suvendu-র

.