সাবাশ নীলাঞ্জনা! সিপির মাধ্যমে উষ্ণ অভিনন্দন মুখ্যমন্ত্রীর, চিকিত্সার খরচ বহন করবে রাজ্য

আজ হাসপাতাল সূত্রে খবর, বার বার বমি হয়েছে নীলাঞ্জনার।

Updated By: Sep 8, 2020, 01:28 PM IST
সাবাশ নীলাঞ্জনা! সিপির মাধ্যমে উষ্ণ অভিনন্দন মুখ্যমন্ত্রীর, চিকিত্সার খরচ বহন করবে রাজ্য
নীলাঞ্জনা

নিজস্ব প্রতিবেদন : সাহসিকতার জন্য নীলাঞ্জনাকে ভূয়সী প্রশংসা করলেন কলকাতা পুলিস কমিশনার। একইসঙ্গে সিপি জানালেন তাঁর এই সাহসিকতার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।পাশাপাশি রাজ্য সরকার তাঁর সমস্ত চিকিত্সার খরচ বহন করবে বলে সিদ্ধান্ত নিয়েছে বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে আজ হাসপাতাল সূত্রে খবর, বার বার বমি হয়েছে নীলাঞ্জনার। মাথায় চোট লেগেছিল নীলাঞ্জনার। সেই চোট থেকে এমনটা হচ্ছে কিনা, তা দেখছেন বিশেষজ্ঞ চিকিত্সকরা। আজ নীলাঞ্জনার স্ক্যান ও এক্সরে হয়েছে।

প্রসঙ্গত, শনিবার রাত ৮টা নাগাদ নয়াবাদের ফ্ল্যাটের সামনে থেকে হন্ডাসিটি করে আনন্দপুরের নির্যাতিতাকে ঘুরতে নিয়ে যান অভিষেক পাণ্ডে। প্রথমে পাঁটুলির একটি রেস্তোরাঁয় যান তাঁরা। সেখানে খাওয়া-দাওয়া সেরে বাইপাসের আশপাশে ঘোরাঘুরি করেন কিছুক্ষণ। তারপর অজয়নগর, গড়িয়া, কালিকাপুর হয়ে আনন্দনগর। এরপর ওই তরুণী অভিযুক্তকে নয়াবাদে তাঁকে বাড়িতে ছাড়ার জন্য বললে চৌবাঘার দিকে গাড়ি নিয়ে যাওয়ার চেষ্টা করেন অভিষেক। বাধা দিতে গেলে চলন্ত গাড়িতেই মারধর করা হয় তরুণীকে।

উল্লেখ্য, আনন্দপুরকাণ্ডে নির্যাতিতা মহিলাকে বাঁচাতে গিয়েই গুরুতর জখম হন নীলাঞ্জনা চট্টোপাধ্যায়। সোমবার তাঁর অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচার সফল হয়েছে বলেই জানিয়েছিলেন চিকিত্সকরা। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানিয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন, বাতাসে জলীয় বাষ্প বেশি, কলকাতায় অস্বস্তি চরমে উঠবে, মুক্তি মিলতে পারে বিকালের বৃষ্টিতে

.