চুরির দায়ে গ্রেফতার হবে মমতা, চাঞ্চল্যকর দাবি মুকুল রায়ের

থানায় ঢোকার সময় বেশ প্রত্যয়ী দেখাচ্ছিল মুকুলকে। সাংবাদিকদের দেখে তিনি বলেন, 'আমি তদন্তকারীদের মুখোমুখি হতে ভয় পাই না। তাই জেরার মুখোমুখি হতে এসেছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো পালিয়ে বেড়াই না আমি।'

Updated By: Sep 9, 2019, 06:18 PM IST
চুরির দায়ে গ্রেফতার হবে মমতা, চাঞ্চল্যকর দাবি মুকুল রায়ের

নিজস্ব প্রতিবেদন: প্রতারণা মামলায় ঠাকুরপুকুর থানায় হাজিরা দিতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা মুকুল রায়। বললেন, গ্রেফতার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ৮ কোটি টাকা চুরির দায়ে জেলে যাবেন তিনি। 

রেলের স্থায়ী কমিটির সদস্য করার প্রতিশ্রুতি দিয়ে টাকা নিয়ে প্রতারণার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার মুকুল রায়কে অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে তলব করেছিল কলকাতা পুলিস। ঠাকুরপুকুর থানায় দায়ের হয়েছে এই মামলা। তাই সেখানেই হাজিরা দেন তিনি। 

নাছোড় জেদে হাসপাতাল থেকে ছুটি আদায়, পাম অ্যাভিনিউর বাড়িতে ফিরলেন বুদ্ধবাবু

থানায় ঢোকার সময় বেশ প্রত্যয়ী দেখাচ্ছিল মুকুলকে। সাংবাদিকদের দেখে তিনি বলেন, 'আমি তদন্তকারীদের মুখোমুখি হতে ভয় পাই না। তাই জেরার মুখোমুখি হতে এসেছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো ভয় পাই না আমি।'

 

এর পরই মমতার বিরুদ্ধে বোম ফাটান মুকুল। বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন। ৮ কোটি টাকা চুরির দায়ে গ্রেফতার হবেন তিনি।' তবে কোন মামলায় তিনি তৃণমূলনেত্রী গ্রেফতার হতে পারেন বলে দাবি করছেন তা অবশ্য জানাননি মুকুল।

.