ফের জেলায় জেলায় Mamata, আগামী ৭ ডিসেম্বর উত্তরবঙ্গ দিয়ে শুরু সফর

তৃতীয়বার ক্ষমতায় এসে উত্তরবঙ্গের জেলা দিয়ে প্রশাসনিক বৈঠক শুরু করেছিলেন মুখ্যমন্ত্রী।

Updated By: Nov 29, 2021, 11:49 PM IST
ফের জেলায় জেলায় Mamata, আগামী ৭ ডিসেম্বর উত্তরবঙ্গ দিয়ে শুরু সফর

নিজস্ব প্রতিবেদন: ফের জেলাসফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৭ ডিসেম্বর থেকে পাঁচ জেলা সফর করবেন। উত্তর ও দক্ষিণ দিনাজপুর ছাড়াও, মালদহ, মুর্শিদাবাদ ও নদিয়াতেও প্রশাসনিক বৈঠক করার কথা তাঁর। 

সরকারের কাছে আসতে হবে না। সরকাই পৌছে যাবে নাগরিকদের কাছে। জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে, অভাব অভিযোগ শুনে প্রশাসন সরাসরি কাজ করবে। ক্ষমতায় আসার পর থেকে জেলায় জেলায় প্রশাসনিক বৈঠক শুরু করেন মমতা। তৃতীয়বার ক্ষমতায় এসেও শুরু হয়েছে তাঁর জেলাসফর। উত্তর ২৪ পরগনা, হাওড়ার পর এবার মমতার জেলা সফর আরও ৫ জেলায়। 

মুখ্যমন্ত্রী জেলা সফর  

৭ ডিসেম্বর, ২০২১- উত্তর ও দক্ষিণ দিনাজপুর
৮ ডিসেম্বর, ২০২১- মালদহ, মুর্শিদাবাদ
৯- নদিয়া

তৃতীয়বার ক্ষমতায় এসে উত্তরবঙ্গের জেলা দিয়ে প্রশাসনিক বৈঠক শুরু করেছিলেন মুখ্যমন্ত্রী। কোচবিহার বাদে দার্জিলিং, জলপাইগুড়িতে প্রশাসনিক সভা করেছেন। এবারে তাঁর সফর- উত্তরবঙ্গের বাকি জেলাতেও। কোভিড পরিস্থিতির কারণে জেলাসফর ব্যহত হয়েছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় একের পর এক জনমুখী প্রকল্পের বাস্তবায়ন নিজে খতিয়ে দেখছেন মুখ্যমন্ত্রী। তাছাড়াও, আদালতে সরকার জানিয়েছে- পরের বছর এপ্রিলের মধ্যে বাকি পুরসভায় ভোট করাতে চায় নবান্ন। সেক্ষেত্রে এই পাঁচ জেলার পুরপরিষেবাও তাঁর নজরে থাকবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-  TMC : লক্ষ্য ২০২৪; রদবদল দলীয় সংবিধানে, সর্বভারতীয় স্তরে শক্তিবৃদ্ধিতে জোর তৃণমূল ওয়ার্কিং কমিটির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.