মাদার টেরিজাকে সেন্টহুডে ভূষিত করার অনুষ্ঠানে রোমে আমন্ত্রিত মমতা বন্দ্যোপাধ্যায়

শুভেচ্ছার শেষ নেই। মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাতে প্রতিদিনই কালীঘাটে উপচে পড়ছে ভিড়। এরই মধ্যে এল রোম যাওয়ার আমন্ত্রণ। মাদার টেরিজাকে সেন্টহুডে ভূষিত করার অনুষ্ঠানে রোম যাওয়ার আমন্ত্রণ নিয়ে এলেন সিস্টার প্রেমা। আমন্ত্রণ গ্রহণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাতাশে মে রেড রোডের মুক্তাঙ্গনে দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে ব্যস্ততার শেষ নেই মমতার। প্রতিদিনই শুভেচ্ছা জানাতে আসছেন কেউ না কেউ। এরই মধ্যে এল রোম যাওয়ার আমন্ত্রণ।

Updated By: May 22, 2016, 10:26 PM IST
মাদার টেরিজাকে সেন্টহুডে ভূষিত করার অনুষ্ঠানে রোমে আমন্ত্রিত মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: শুভেচ্ছার শেষ নেই। মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাতে প্রতিদিনই কালীঘাটে উপচে পড়ছে ভিড়। এরই মধ্যে এল রোম যাওয়ার আমন্ত্রণ। মাদার টেরিজাকে সেন্টহুডে ভূষিত করার অনুষ্ঠানে রোম যাওয়ার আমন্ত্রণ নিয়ে এলেন সিস্টার প্রেমা। আমন্ত্রণ গ্রহণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাতাশে মে রেড রোডের মুক্তাঙ্গনে দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে ব্যস্ততার শেষ নেই মমতার। প্রতিদিনই শুভেচ্ছা জানাতে আসছেন কেউ না কেউ। এরই মধ্যে এল রোম যাওয়ার আমন্ত্রণ।

৪ সেপ্টেম্বর মাদার টেরিজাকে সেন্টহুড দেওয়া হবে। এই অনুষ্ঠানে যোগ দিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানান সিস্টার প্রেমা। এদিন মমতাকে শুভেচ্ছা জানাতে কালীঘাটে তাঁর বাড়িতে আসেন প্রসেনজিত্‍, জুহি চাওলা, গৌতম ঘোষ। আসেন চন্দ্রিমা ভট্টাচার্য, সোনালি গুহও। আগামী বুধবার কালীঘাটে একটি জরুরি বৈঠক ডেকেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উপস্থিত থাকবেন সমস্ত তৃণমূল সাংসদ এবং নবনির্বাচিত বিধায়করা। এরই মধ্যে খবর এসে পৌছয়, শপথ গ্রহণ অনুষ্ঠানে আসছেন কেন্দ্রীয় জাহাজ ও সড়ক পরিবহণ মন্ত্রী বেঙ্কাইয়া নায়ডু। আসছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। প্রতিনিধি পাঠাচ্ছেন করুণানিধি এবং জয়ললিতা।

.