Metiaburuz: আবাসনের সিঁড়িতে বালিকাকে 'ধর্ষণ', গ্রেফতার অভিযুক্ত

এলাকায় তুমুল চাঞ্চল্য।

Updated By: Sep 18, 2021, 12:03 AM IST
  Metiaburuz: আবাসনের সিঁড়িতে বালিকাকে 'ধর্ষণ', গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন:  শহরে ফের বিকৃত লালসার শিকার নাবালিকা! ফ্ল্যাটের বাইরে এনে আবাসনে সিঁড়িতে ৮ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ। যুবককে গ্রেফতার করল পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মেটিয়াবুরুজ এলাকায়।
 
জানা গিয়েছে, নির্যাতিতা তিন ভাই-বোন। সে-ই সবার ছোট। বাবা মারা গিয়েছেন। মেটিয়াবুরুজের একটি বহুতলে দাদু, ঠাকুমা ও মায়ের সঙ্গে থাকে ওই বালিকা। বাড়িতে তখন মা ছিলেন না। আবাসনের সিঁড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এমনকী, কাউকে কিছু বললে নির্যাতিতাকে প্রাণনাশের হুমকিও!  যদিও শেষপর্যন্ত 'কুর্কীতি' গোপন থাকে না। বাড়ি ফিরলে মা-কে সবটাই জানায় ওই বালিকা।অভিযোগ দায়ের করা থানায়। গতকাল অর্থাৎ বুধবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: Behala: দিদিকে মেরে লুঠ করা সোনার গয়না বন্ধক দিয়ে ঋণ, জোড়া-খুনে চাঞ্চল্যকর তথ্য

পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম  বিজয় সাউ। বাড়ি, মেটিয়াবুরুজের দিুন মিস্ত্রি এলাকায়। পাঁচু নামে বেশি পরিচিত সে। ভাইয়েরা এলাকায় আবার যথেষ্ট প্রভাবশালী। সেকারণেই তাদের বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস পায় না। পাঁচু নিজেও বিবাহিত, ৬ বছরের মেয়ে আছে! তাহলে এমন কাজ করল কী করে? অভিযুক্তের কড়া শাস্তির দাবি তুলেছেন সকলেই। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)