মানিকতলায় গণপিটুনিতে মৃত ব্যক্তির পরিচয় মিলল, এখনও পর্যন্ত গ্রেফতার ১

মৃতের নাম রতন কর্মকার। তিনি আদি সপ্তগ্রামের বাসিন্দা। মানিকতলা হাটেই কাপড়ের ব্যবসা করতেন তিনি। 

Updated By: Jun 6, 2019, 11:50 AM IST
মানিকতলায় গণপিটুনিতে মৃত ব্যক্তির পরিচয় মিলল, এখনও পর্যন্ত গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদন: মানিকতলায় গণপিটুনিতে মৃত ব্যক্তির পরিচয় জানা গেল। মৃতের নাম রতন কর্মকার। তিনি আদি সপ্তগ্রামের বাসিন্দা। মানিকতলা হাটেই কাপড়ের ব্যবসা করতেন তিনি। এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, ওই ব্যক্তি এলাকার ক্লাবের পিছনেই থাকেন। 

প্রথমদিকে এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন রতনবাবু। দেড় দশক আগে তিনি ওই এলাকায় জায়গা কিনে টালির চালের বাড়ি করেন। রতনবাবুর দুই মেয়ে। দুজনেরই বিয়ে হয়ে গেছে। বড় মেয়ে দিল্লিতে থাকেন। ছোট মেয়ে স্বামীকে নিয়ে বাপের বাড়িতেই থাকেন। এই ঘটনায় আরও অনেকেই জড়িত রয়েছে বলে মনে করছে পুলিস। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। 

নিমতায় তৃণমূলনেতা খুনে ৫জনের নামে FIR, পরিবারকে 'হুমকি' বিজেপির
এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে রতনবাবুর। বুধবার মানিকতলায় ৩৬ নং কালচারাল অ‍্যাসোসিয়েশন ক্লাব থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনায় ক্লাব সদস্য তাপস সাহাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, আরও একাধিক ব‍্যক্তি এই ঘটনায় যুক্ত। পলাতক অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ। 
কিন্তু কী কারণে গণপিটুনি, তা এখনও স্পষ্ট নয়।
প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, হাটে চুরির অভিযোগ উঠেছিল রতনবাবুর বিরুদ্ধে। তারপর তাঁকে ক্লাবে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে পিটিয়ে খুন করা হয় বলে মনে করা হচ্ছে। 

.