পিয়ালি মিত্র: আরজি কর ঘটনার প্রতিবাদের আগুন এখনও নিভে যায়নি। জুনিয়র ডাক্তাররা কর্মবিরতি শেষ করলেও দিকে দিকে শোনা যাচ্ছে 'জাস্টিস ফর আরজি কর'। এই আবহেই এবার বাথরুমের দরজার ফাঁক দিয়ে মহিলা কর্মীর ভিডিয়ো করছিলেন এক অস্থায়ী। ঘটনাটি ঘটে, কলকাতার জিপিওতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মঙ্গলবার বেলা ১১.৫০-এ এক মহিলা কর্মী বাথরুমে। সেখানের দরজায় ফাঁক থাকায়, সেই সুযোগকে কাজে লাগায় অভিযুক্ত। দরজার ফুটো দিয়ে ওই মহিলার ভিডিয়ো রেকর্ড করতে থাকে সে। মোক্ষম সময়ে জিপিও-র অন্যান্য কর্মীরা তাকে হাতেনাতে ধরে ফেলে। তত্‍ক্ষণাত্‍ পুলিসে খবর দেয়।


পুলিস অভিযুক্ত পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করে। অভিযোগের তথ্য অনুসারে তার ফোন থেকে ওই মহিলা কর্মীর ভিডিয়ো পুলিসের হাতে আসে। জানা গিয়েছে, অভিযুক্তের নাম ভিকি মল্লিক। ভিকি উল্টোডাঙা এলাকার বাসিন্দা। অভিযুক্ত অস্থায়ী কর্মীকে গ্রেফতার করে হেয়ার স্ট্রিট থানার পুলিস। এবং ভারতীয় ন্যায় সংহিতার ৭৭ নম্বর ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।


উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে মুম্বইয়ের এক সরকারি হাসপাতালে বাথরুমে স্নান করছিলেন এক মহিলা চিকিত্‍সক। সেই সময় এক ঠিকে কর্মী লুকিয়ে তাঁর স্নান করার ভিডিয়ো রেকর্ড করছিল। চিকিত্‍সকের তখন এক অদ্ভুত অনুভূতি হয়। এবং তিনি অনুভব করেন যে, বাথরুমের কাছে কেউ দাঁড়িয়ে আছে। তখনই তিনি ওই কর্মীকে দেখে ভিডিয়ো করতে। তত্‍ক্ষণাত্‍ তিনি অ্যালার্ম বাজিয়ে দেন। মহিলা ডাক্তারের অশ্লীল ভিডিয়ো করার অভিযোগে ওই ঠিকা কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটে, ৬ আগস্ট।