প্রতিবাদ করায় গুলিবিদ্ধ প্রতিবাদী

পাড়াতেই এক যুবককে মারধরের প্রতিবাদ করায় গুলিবিদ্ধ হলেন এক যুবক। গত সন্ধেয় ঘটনাটি ঘটে বোড়াল এলাকার সরলদীঘিতে। মোটরবাইক রাখা নিয়ে দুই মদ্যপ দুষ্কৃতী এক যুবককে মারধর করছিল বলে অভিযোগ। সেসময় প্রতিবাদ করেন ওই এলাকারই বাসিন্দা বিশ্বনাথ শীল। কিছুক্ষণের মধ্যেই আক্রান্তকে বাঁচানোর মাসুল দিতে হয় তাঁকে।

Updated By: Jan 22, 2017, 11:09 AM IST
প্রতিবাদ করায় গুলিবিদ্ধ প্রতিবাদী

ওয়েব ডেস্ক : পাড়াতেই এক যুবককে মারধরের প্রতিবাদ করায় গুলিবিদ্ধ হলেন এক যুবক। গত সন্ধেয় ঘটনাটি ঘটে বোড়াল এলাকার সরলদীঘিতে। মোটরবাইক রাখা নিয়ে দুই মদ্যপ দুষ্কৃতী এক যুবককে মারধর করছিল বলে অভিযোগ। সেসময় প্রতিবাদ করেন ওই এলাকারই বাসিন্দা বিশ্বনাথ শীল। কিছুক্ষণের মধ্যেই আক্রান্তকে বাঁচানোর মাসুল দিতে হয় তাঁকে।

ওয়েব ডেস্ক : ক্লাস নাইনের ছাত্রীকে গুলি, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

রাতেই বিশ্বনাথ শীলের বাড়িতে চড়াও হয় শ্যামল বিশ্বাস ও বাপ্পা নামে এলাকার কুখ্যাত ওই দুই দুষ্কৃতী। বিশ্বনাথ শীলকে গুলি করে পালিয়ে যায় তারা। গুলিবিদ্ধ বিশ্বনাথ বাবুকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরই উত্তেজিত জনতা রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরে রাতেই অভিযান চালিয়ে শ্যামল বিশ্বাসকে গ্রেফতার করে পুলিস। ধৃত শ্যামলের কাছ থেকে একটি নাইন এমএম পিস্তল উদ্ধার হয়েছে।

.