SSC Scam: তেল মাখানো বাঁশে দু'ফুট উঠছি, নামছি এক ফুট, ইডির তদন্ত নিয়ে তীব্র অসন্তোষ মানিকের

SSC Scam: প্রাথমিকে নিয়োগ মামলায় এদিন আদালতে তোলা হয় পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়কে। তবে তাদের হাজার করা হয় ভার্চুয়ালি। অর্পিতা মুখাপাধ্যায় অসুস্থ। অর্পিতার গাইনি সংক্রান্ত সমস্যা রয়েছে

Updated By: Jul 20, 2024, 06:34 PM IST
SSC Scam: তেল মাখানো বাঁশে দু'ফুট উঠছি, নামছি এক ফুট,  ইডির তদন্ত নিয়ে তীব্র অসন্তোষ মানিকের

বিক্রম দাস: তদন্ত হচ্ছে। কিন্তু কাজের কাজ কিছুই হচ্ছে না। প্রাথমিকে নিয়োগ মামলার তদন্ত নিয়ে ক্ষুব্ধ প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভটাচার্য। ইডির তদন্ত নিয়ে অসন্তুষ্ট মানিকবাবু। প্রাথমিকে নিয়োগ মামলায় আজ তাঁকে আদালতে তোলা হয়। আদালত থেকে বেরিয়ে তিনি এনিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

আরও পড়ুন-ভিজতে পারে একুশের মঞ্চ, আগামিকাল বৃষ্টির সম্ভাবনা রাজ্যের সব জেলায়

আদালতে নিজের বক্তব্য় নিজেই পেশ করেন মানিক ভট্টাচার্য। আদালত থেকে বেরিয়ে ইডির তদন্তকে নিশানা করে মানিক বলেন, এ যেন কোনও তৈলাক্ত বাঁশে উঠছি। ২ ফুট উঠছি। এক ফুট নেমে যাচ্ছি। এটাতে সেই সপ্তম শ্রেণির সেই বাঁদরের তৈলাক্ত বাঁশে বাঁদরের ওঠার মতো ব্যাপার। বার বার ইডি চার্জ গঠন করছে। ইডি দাবি করছে তদন্ত হচ্ছে।

প্রাথমিকে নিয়োগ মামলায় আজ আদালতে তোলা হয়েছিল কুন্তল ঘোষকেও।সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, রবিবার ২১ জুলাই। আপনি থাকতে পারছেন না। কুন্তল বলেন, খুব খারাপ লাগছে। ফাঁদে পড়ে আছি। বিচার পাচ্ছি না।

প্রাথমিকে নিয়োগ মামলায় এদিন আদালতে তোলা হয় পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়কে। তবে তাদের হাজার করা হয় ভার্চুয়ালি। অর্পিতা মুখাপাধ্যায় অসুস্থ। অর্পিতার গাইনি সংক্রান্ত সমস্যা রয়েছে। তাঁর আইনজীবী মেডিক্যাল রিপোর্ট চেয়ে আবেদন করেন।

অন্যদিকে, আদালতে তোলা হয় কালীঘাটের কাকু ও কুন্তল ঘোষকেও। কুন্তলের আইনজীবী জানতে চান তদন্ত শে হবে কবে। তদন্ত শেষ না হলে বিচার হবে কবে?

কিছু নথি চাওয়া হয়েছিল। কিন্তু সেই নথি দেওয়া হয়নি বলে পার্থর আইনজীবীর পক্ষে বলা হয়। ইডির আইনজীবী বলেন, আরও একটি রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে। পরবর্তী তদন্তের জন্য সেই নথি দরকার। বিচারক ইডির উদ্দেশ্যে বলেল, এটা লেম এক্সকিউজ। পার্থর আইনজীবী আবেদন করেন যে ইডি তাদের বক্তব্য লিখিত ভাবে জানাক। ইডি এটা লিখিত ভাবে জানাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.