ফের হাজিরা, আবারও জিজ্ঞাসাবাদ, আজও মুচিপাড়া থানায় জেরার মুখে ম্যাথু স্যামুয়েল

ফের হাজিরা। আবারও জিজ্ঞাসাবাদ। আজও মুচিপাড়া থানায় জেরার মুখে ম্যাথু স্যামুয়েল। এনিয়ে পরপর তিন দিন থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নারদ কর্তাকে। আজ বেলা ১২টায় তাঁকে ফের তলব করা হয়েছে মুচিপাড়া থানায়। গতকালও দীর্ঘক্ষণ তাঁকে জেরা-পর্ব চলে। নারদ সংস্থা তৈরি নিয়ে জানতে চান তদন্তকারীরা। মোবাইল ফোন সংক্রান্ত বিষয় নিয়েও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গিয়েছে।  

Updated By: Jun 17, 2017, 09:21 AM IST
ফের হাজিরা, আবারও জিজ্ঞাসাবাদ, আজও মুচিপাড়া থানায় জেরার মুখে ম্যাথু স্যামুয়েল

ওয়েব ডেস্ক: ফের হাজিরা। আবারও জিজ্ঞাসাবাদ। আজও মুচিপাড়া থানায় জেরার মুখে ম্যাথু স্যামুয়েল। এনিয়ে পরপর তিন দিন থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নারদ কর্তাকে। আজ বেলা ১২টায় তাঁকে ফের তলব করা হয়েছে মুচিপাড়া থানায়। গতকালও দীর্ঘক্ষণ তাঁকে জেরা-পর্ব চলে। নারদ সংস্থা তৈরি নিয়ে জানতে চান তদন্তকারীরা। মোবাইল ফোন সংক্রান্ত বিষয় নিয়েও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গিয়েছে।  

আরও পড়ুন ফের নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করবে মুচিপাড়া থানার পুলিস

দুহাজার পনের সালের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য নিয়ে জানতে চাওয়া হয় তাঁর কাছে। নারদ কর্তার অভিযোগ, তাঁকে হয়রান করা হচ্ছে। এর আগে বৃহস্পতিবারও দিনভর দফায় দফায় মুচিপাড়া থানায় ম্যাথুকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। থানার OC, অতিরিক্ত OC এবং তদন্তকারী অফিসার তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। ছিলেন গোয়েন্দা বিভাগের অফিসাররাও। দুটি ক্যামেরায় তাঁর বয়ান রেকর্ড করে পুলিস।      

আরও পড়ুন  নারদ মামলায় আজ ফের তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদকে জিজ্ঞাসাবাদ করবে CBI

.