নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগে শহরে এলেন প্রধানমন্ত্রী

দুদিনের সফরে রাজ্যে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিকেল চারটে কুড়ি নাগাদ বায়ুসেনার বিশেষ বিমানে দমদমে পৌছলেন তিনি। নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগে রাজ্যে পৌছন তিনি। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাল রাজ্যপাল ও অর্থমন্ত্রী অমিত মিত্র। ছিলেন রাজ্য বিজেপি নেতারা।

Updated By: May 9, 2015, 05:15 PM IST
নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগে শহরে এলেন প্রধানমন্ত্রী

 

ওয়েব ডেস্ক: দুদিনের সফরে রাজ্যে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিকেল চারটে কুড়ি নাগাদ বায়ুসেনার বিশেষ বিমানে দমদমে পৌছলেন তিনি। নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগে রাজ্যে পৌছন তিনি। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাল রাজ্যপাল ও অর্থমন্ত্রী অমিত মিত্র। ছিলেন রাজ্য বিজেপি নেতারা।

বিমানবন্দর থেকে বায়ুসেনার হেলিকপ্টারে রেসকোর্স যান প্রধানমন্ত্রী। রেসকোর্স থেকে যাবেন নজরুল মঞ্চে। সেখানে একাধিক সামাজিক প্রকল্পের উদ্বোধন করবেন। নজরুল মঞ্চ থেকে রামকৃষ্ণ মিশন সেবাপ্রতিষ্ঠানে যাবেন প্রধানমন্ত্রী। সেখানে ভর্তি রয়েছেন রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী আত্মস্থানন্দ। তাঁকে দেখে রাত আটটায় রাজভবনে যাবেন। সেখানেই আটটা পাঁচে মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর বৈঠক। তারপর সময় দেবেন রাজ্য বিজেপি নেতাদের।

রবিবার সকাল সাতটা পঞ্চাশে প্রধানমন্ত্রী যাবেন দক্ষিণেশ্বরে। সেখান থেকে আটটা পঁচিশে পৌছবেন বেলুড় মঠে। দশটা পঞ্চাশে বার্নপুরে ইসকোর আধুনিকীকরণ প্রকল্পের উদ্বোধন করবেন। সাড়ে এগারোটায় জনসভায় ভাষণ। দুপুর একটায় অণ্ডাল বিমান বন্দরে যাবেন প্রধানমন্ত্রী। অণ্ডাল থেকেই ফিরবেন দিল্লিতে। 

.