পাঁচতারা হোটেলে থেকে-খেয়ে, আয়েশ করে অভিনব প্রতারণা

Updated By: Sep 10, 2017, 09:56 AM IST
পাঁচতারা হোটেলে থেকে-খেয়ে, আয়েশ করে অভিনব প্রতারণা
ধৃত মা, ছেলে ও মেয়ে

ওয়েব ডেস্ক : পাঁচতারা হোটেলে থেকে-খেয়ে, আয়েশ করে প্রতারণা। বিল মেটানোর সময় গল্প ফেঁদে উধাও। নিউটাউনের হোটেল থেকে পুলিসের জালে উত্তরপ্রদেশের প্রতারক মা, ছেলে ও মেয়ে।

বান্টি আউর বাবলিকে মনে পড়ছে? সেই অভিজাত প্রতারকের দল। রেস্টুরেন্ট মালিককে টুপি পরানো যাদের বাঁ হাতের খেল। পাঁচতারা হোটেলে থেকে দিব্যি পয়সা না মিটিয়ে কেটে পড়াতেও যাদের জুড়ি মেলা ভার। এমনকী তাজমহল পর্যন্ত বেচে দেয় চোখের নিমেষে। মুখে মারিতং জগত্‍। রিলের বান্টি আউর বাবলি এবার বাস্তবে। বিধাননগর দক্ষিণ থানা ও নিউটাউন থানার যৌথ অভিযানে জালে পড়ল এমনই ৩ অভিজাত চোর।

আরও পড়ুন- দুই কাউন্সিলরের টানাপোড়েনে ছোট্ট শিশুর অকালমৃত্যু
 
মা সুমন শঙ্কর, ছেলে পুনীত কুমার ও মেয়ে বংশিকা যশ। কলকাতার বেশ কয়েকটি পাঁচতারা ও তিনতারা হোটেলে রাজার হালে থাকা-খাওয়ার পর বিল মেটানোর সময় গল্প ফেঁদে উধাও। উত্তরপ্রদেশের ফজিলনগরের এই তিন বাসিন্দা শুধু কলকাতাই নয়, অন্য রাজ্যেও বিছিয়েছিল প্রতারণার জাল।

কীভাবে চোখে ধুলো দিত এই প্রতারকের দল?

কোনও হোটেলে ঢুকে প্রথমে কিছু টাকা দিয়ে তারা থাকতে শুরু করে। ৮-১০দিন রাজার হালে থাকা এবং বিলাসবহুল খাওয়া দাওয়ার পর বিল মেটানোর সময় নানা গল্প ফাঁদত তারা। তাঁর স্বামী এসে বিল মিটিয়ে দেবেন বলে একে একে চোখে ধুলো দিয়ে পালাত তারা।  

কীভাবে জালে পড়ল তারা?

ইতিমধ্যেই বিধাননগর দক্ষিণ থানায় এই তিন প্রতারকের নামে একটি অভিযোগ জমা পড়ে। সেই অভিযোগের ভিত্তিতেই তাদের খোঁজ চলছিল। নিউটাউনের এমনই এক হোটেলে প্রতারণার সময় পুলিসে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। ৩ প্রতারককে হাতেনাতে ধরে ফেলে পুলিস। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, বিনা পয়সায় বিলাসবহুল জীবনযাপনই ছিল এই পরিবারের উদ্দেশ্য।

.