মোদী কে 'ফলো' মুকুলের

রাজ্য রাজনীতিতে একলা চলার লড়াই। টুইটার অ্যাকাউন্ট খুলে নেটযুদ্ধে নেমে পড়লেন মুকুল রায়। কিন্তু, ফলো করার তালিকায় মুকুল রায়ের পছন্দ কাদের? অ্যাকাউন্ট প্রোফাইল জন্ম দিল নতুন বিতর্কের।

Updated By: Mar 29, 2015, 09:24 PM IST
মোদী কে 'ফলো' মুকুলের

ওয়েব ডেস্ক: রাজ্য রাজনীতিতে একলা চলার লড়াই। টুইটার অ্যাকাউন্ট খুলে নেটযুদ্ধে নেমে পড়লেন মুকুল রায়। কিন্তু, ফলো করার তালিকায় মুকুল রায়ের পছন্দ কাদের? অ্যাকাউন্ট প্রোফাইল জন্ম দিল নতুন বিতর্কের।

প্রচার যুদ্ধে ওয়েব যে গুরুত্বপূর্ণ হাতিয়ার হতে পারে তা ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছেন নরেন্দ্র মোদী। দেশের অধিকাংশ প্রথম সারির রাজনীতিকই এখন নিয়মিত ফেসবুক-টুইটার করেন। সেই তালিকায় ঢুকলেন মুকুল রায়। ফেসবুক আগেই ছিল। রবিবার সন্ধে  ৬ টায় আত্মপ্রকাশ করল তাঁর টুইটার অ্যাকাউন্ট। ইন্ডিয়া ওপেন জয়ের জন্য শুরুতেই সাইনা নেওয়ালকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

কিন্তু চোখ কপালে তুলে দিচ্ছে ফলোয়িঙের তালিকা। মুকুল রায় ফলো করছেন প্রাক্তন রাষ্ট্রপতি কালাম, অরুণ জেটলি, নীতি আয়োগ, প্রধানমন্ত্রী এবং PMO-কে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও টুইটার অ্যাকাউন্ট রয়েছে। কিন্তু, তিনি নেই মুকুলের অনুসরণের তালিকায়। প্রশ্ন উঠছে তৃণমূল সাংসদের আনুগত্য কোন দিকে?

.