একুশে জিতে কি 'ঘর ওয়াপসি'? এবার টুইট করলেন Mukul নিজেই

টুইটে কী লিখলেন তিনি?

Updated By: May 8, 2021, 03:56 PM IST
একুশে জিতে কি 'ঘর ওয়াপসি'?  এবার টুইট করলেন Mukul নিজেই

নিজস্ব প্রতিবেদন: 'আমাদের রাজ্যে গণতন্ত্র পুনরুদ্ধারে বিজেপির সৈনিক হিসেবে আমার লড়াই জারি থাকবে'। অবশেষে মৌনতা ভাঙলেন মুকুল রায় (Mukul Roy)। টুইট করে এবার যাবতীয় জল্পনা উড়িয়ে দিলেন তিনি নিজেই।

সাংগঠনিক দায়িত্ব পালনেই স্বাচ্ছন্দ্যবোধ করেছেন বরাবরই। দু'দফায় রাজ্যসভার সাংসদ ছিলেন। কিন্তু শেষ কবে ভোটে দাঁড়িয়েছিলেন মুকুল রায়? ২০০১-র তৃণমূল প্রার্থী হয়েছিলেন জগদ্দল আসনে। সেবার হেরে গিয়েছিলেন তিনি। 

তারপর এই ২০২১। কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে মুকুল রায়কে প্রার্থী করে বিজেপি। তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়কে হারিয়ে এবার বিধানসভায় চলে এলেন বঙ্গ রাজনীতির 'চাণক্য'। কিন্তু ভোটপর্বে তো বটেই, বৃহস্পতিবার বিধানসভায় শপথ নিতে এসেও কার্যত 'স্পিকটি নট' হয়ে থাকলেন মুকুল। এমনকী, বিরোধীদের কক্ষে দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপি বিধায়কদের বৈঠকও এড়িয়ে গেলেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, 'এখন কিছু বলব না। যখন বলার, তখন বলব'।

এদিকে আবার বিধানসভায় ঢোকার মুখে প্রথমে সুব্রত বক্সীর সঙ্গে চোখাচোখি হল মুকুলের। সৌজন্য বিনিময় করলেন দু'জনে। প্রাক্তন সতীর্থকে নির্দিষ্ট আসনের দিকে যাওয়ার পথ দেখিয়ে দিলেন সুব্রত। সবমিলিয়ে  জল্পনা যখন তুঙ্গে, তখন টুইট করলেন মুকুল রায় নিজেই।

 

গেরুয়াশিবিরের অন্দরের খবর, বিরোধী দলনেতা হওয়ার দৌড়ে এগিয়ে শুভেন্দুই। প্রথম কারণ, অবশ্যই নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানো। দ্বিতীয়ত তাঁকে 'জননেতা' হিসেবে মেনে নিয়েছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। তবে, মুকুল রায়ের নামও কিন্তু উঠে আসছে।

.