শহরে জোড়া রহস্যজনক খুন

শহরে দুটো আলাদা জায়গায় দুটো রহস্যজনক খুনের ঘটনা। একট তিলজলায়, অন্যটি বেলেঘাটায়। এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল তিলজলা থানা এলাকায়। আজ সকালে ওই এলাকার একটি খালে মৃতদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তিলজলা থানার পুলিস। এরপরই মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ব্যক্তির পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: May 29, 2013, 12:40 PM IST

শহরে দুটো আলাদা জায়গায় দুটো রহস্যজনক খুনের ঘটনা। একট তিলজলায়, অন্যটি বেলেঘাটায়।
এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল তিলজলা থানা এলাকায়। আজ সকালে ওই এলাকার একটি খালে মৃতদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তিলজলা থানার পুলিস। এরপরই মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ব্যক্তির পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিস।
অন্যদিকে, বেলেঘাটায় বন্ধ কারখানার ভিতর রহস্যজনক ভাবে মৃত্যু হল এক রক্ষীর। সাধন সরকার নামের ওই ব্যক্তি বেলেঘাটায় একটি রঙের কারখানায় নৈশরক্ষীর কাজ করতেন। প্রাথমিক সন্দেহে পুলিসের অনুমান, তাঁকে খুন করা হয়েছে।
বেলেঘাটার রাগিণী সিনেমাহলের উল্টোদিকের গলি। সেখানেই এই বাড়ি থেকে সাধন সরকারের দেহ উদ্ধার করেছে পুলিস। রঙের কারখানা বন্ধ হয়ে গেলেও, তার ভিতরে জিনিসপত্র রয়েছে। সেকারণেই রাতে পাহারা দিতে আসতেন সাধন সরকার। মঙ্গলবার রাতে খাবার দিতে গিয়ে পরিবারের লোকেরা তাঁকে মাটিতে পড়ে থাকতে দেখেন।
 
সাধন সরকারের গলায় গভীর ক্ষত রয়েছে বলে জানিয়েছে পুলিস। তিনি কোনও সিকিওরিটি এজেন্সির হয়ে কাজ করতেন না। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বেলেঘাটা থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

.