মুকুল রায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে নাকতলা উদয়ন

২০১৩ সালে চিটফান্ড সংস্থাগুলির তালিকা তৈরির পর থেকেই তাদের সঙ্গে নাকতলা উদয়নের আর কোনও যোগাযোগ নেই। বললেন ক্লাব কর্তারা।

Updated By: Nov 11, 2017, 04:46 PM IST
মুকুল রায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে নাকতলা উদয়ন

নিজস্ব প্রতিবেদন : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পর এবার নাকতলা উদয়ন সংঘ। বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিতে চলেছে দক্ষিণ কলকাতার এই নামি ক্লাব। সাংবাদিক বৈঠকে ক্লাবের পক্ষ থেকে একথা জানানো হয়েছে।

শুক্রবার রানি রাসমণি রোডের সভা থেকে নাকতলা উদয়ন সংঘের পুজো নিয়ে তোপ দাগেন মুকুল রায়। দুর্গাপুজোর বিজ্ঞাপন দেখিয়ে মুকুল রায় অভিযোগ করেন, পুজোয় আইকোর, এমটিএস ও প্রয়াগের মত বিভিন্ন চিটফান্ড কোম্পানি বিজ্ঞাপন দিয়েছে। বলেন, পার্থ চট্টোপাধ্যায় শিল্পমন্ত্রী থাকাকালীন 'কর্পোরেট পার্টনার'-এর মোড়কের আড়ালে এই বিজ্ঞাপন দেওয়া হয়। নাকতলা উদয়ন সংঘের পুজো কমিটির সভাপতি পার্থ চট্টোপাধ্যায়। তাই এই ঘটনায় তাঁর সঙ্গে চিটফান্ড যোগের ইঙ্গিত করেন মুকুল।   

এরপরই শনিবার মুকুল রায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপের সিদ্ধান্ত নেয় ক্লাব। সাংবাদিক বৈঠকে ক্লাব কর্তারা বলেন, পার্থ চট্টোপাধ্যায় নাকতলা উদয়ন সংঘ-সহ আরও অনেক পুজোরই চেয়ারম্যান। তিনি নাকতলা উদয়ন সংঘের পুজো কমিটিক সঙ্গে কোনও বিজ্ঞাপনদাতার যোগাযোগ করিয়ে দেননি। এমনকি ক্লাবের পক্ষ থেকেও বিজ্ঞাপনের জন্য কোনও সংস্থার সঙ্গে যোগাযোগ করা হয়নি।

আরও পড়ুন, মুকুল রায়ের বিরুদ্ধে আইনি পথে অভিষেক বন্দ্যোপাধ্যায়

ক্লাব কর্তারা জানিয়েছেন, একটি অ্যাড এজেন্সির মাধ্যমে ওই সংস্থাগুলি বিজ্ঞাপন দেয়। কিন্তু তখন ওই সংস্থাগুলি চিটফান্ড বলে জানা ছিল না। এরপর ২০১৩ সালে যখন চিটফান্ড সংস্থাগুলির তালিকা তৈরি হয়, তখন থেকেই তাদের সঙ্গে নাকতলা উদয়নের আর কোনও যোগাযোগ নেই। বর্তমানে ক্লাবের নিজস্ব কমিটি অ্যাড এজেন্সির দেওয়া যেকোনও বিজ্ঞাপনের ইতিবৃত্ত খতিয়ে দেখেই তবে সিদ্ধান্ত নেয় বলে দাবি করেছেন কর্মকর্তারা।

.