নারদাকাণ্ডে লুকনো ক্যামেরার সংশয় কাটাতে ম্যাথু, কেডি সিং, দিল্লির ব্যবসায়ীকে মুখোমুখি বসিয়ে জেরা

এই ব্যবসায়ীই অস্বীকার করছেন যে, তিনি ম্যাথু স্যামুয়েলকে ওই লুকনো ক্যামেরা বিক্রি করেছেন। সেই সংশয় কাটাতেই এবার মুখোমুখি বসিয়ে জেরা করবেন তদন্তকারীরা।

Updated By: Aug 27, 2019, 11:38 AM IST
নারদাকাণ্ডে লুকনো ক্যামেরার সংশয় কাটাতে ম্যাথু, কেডি সিং, দিল্লির ব্যবসায়ীকে মুখোমুখি বসিয়ে জেরা

নিজস্ব প্রতিবেদন:  নারদাকাণ্ডের তদন্তে নয়া মোড়। আগামিকাল অর্থাত্ বুধবার মুখোমুখি বসিয়ে জেরা করা হবে ম্যাথু স্যামুয়েল, কেডি সিং ও ওই ব্যবসায়ীকে। দিল্লি সিবিআই হেডকোয়ার্টারে বসে এই ব্যবসায়ীই অস্বীকার করছেন যে, তিনি ম্যাথু স্যামুয়েলকে ওই লুকনো ক্যামেরা বিক্রি করেছেন। সেই সংশয় কাটাতেই এবার মুখোমুখি বসিয়ে জেরা করবেন তদন্তকারীরা।

 

তদন্তে জানা গিয়েছে নারদা কাণ্ডে একটি লুকনো ক্যামেরা ব্যবহার করা হয়। ম্যাথু স্যমুয়েলের আই-ফোনের সঙ্গে সংযুক্ত ছিল সেই লুকনো ক্যামেরাটি। ইয়ারফোনের ইনপুট পয়েন্টে ওই লুকনো ক্যামেরাটি সংযুক্ত ছিল। নারদা স্টিং অপারেশনের সমস্ত ফুটেজ ওই লুকনো ক্যামেরার মাধ্যমেই তোলা হয়েছিল।

‘উত্তরসুরী’ হিসাবে ইজাজকে ভারতে JMB-র প্রধান বানানোর প্রস্তাব দিয়েছিল কওসরই!

তদন্তে আরও জানা গিয়েছে, ইয়ারফোনের ইনপুট পয়েন্টে ওই লুকনো ক্যামেরাটি দিল্লির এক ব্যবসায়ী ইনস্টল করেছিলেন। যদিও সেই ব্যবসায়ী এই ধরনের কোনও লুকনো ক্যামেরা ইনস্টলেশনের কথা অস্বীকার করছেন। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই গত ২৩ অগাস্ট পুনরায় তলব করা হয় ম্যাথু স্যামুয়েলকে। 

.