'যে যাই বলুক না কেন, নারদকাণ্ডে আদালতের নির্দেশই শেষ কথা', জানালেন প্রধান বিচারপতি

যে যাই বলুক না কেন, নারদকাণ্ডে আদালতের নির্দেশই শেষকথা।  নারদ নিয়ে রাজ্যের পৃথক তদন্ত কমিটি গড়া নিয়ে পর্যবেক্ষণ হাইকোর্টের প্রধান বিচারপতি মঞ্জুলা চেল্লুরের। আজ তদন্ত কমিটির যৌক্তিকতা নিয়ে প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তারই প্রেক্ষিতে , পর্যবেক্ষণ মঞ্জুল্লা চেল্লুরের।

Updated By: Jun 20, 2016, 04:44 PM IST

ওয়েব ডেস্ক: যে যাই বলুক না কেন, নারদকাণ্ডে আদালতের নির্দেশই শেষকথা।  নারদ নিয়ে রাজ্যের পৃথক তদন্ত কমিটি গড়া নিয়ে পর্যবেক্ষণ হাইকোর্টের প্রধান বিচারপতি মঞ্জুলা চেল্লুরের। আজ তদন্ত কমিটির যৌক্তিকতা নিয়ে প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তারই প্রেক্ষিতে , পর্যবেক্ষণ মঞ্জুল্লা চেল্লুরের।

নারদকাণ্ডের তদন্তে নগরপালের নেতৃত্বে পৃথক তদন্ত কমিটি গড়েছে রাজ্য। কাজেও নেমে পড়েছে সিট। নারদ CEO ম্যাথিউ স্যামুয়েলের বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন মেয়র পত্নী শোভন চট্টোপাধ্যায়। কিন্তু, রাজ্যের তদন্ত কমিটি গড়ার সিদ্ধান্ত কতটা যুক্তিযুক্ত? সোমবার হাইকোর্টে প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করলেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য।

নারদ ফুটেজ নিয়ে তোলপাড় শুরু হতেই তার সত্যতা যাচাইয়ে হাইকোর্ট দায়ের হয় তিনতিনটি জনস্বার্থ মামলা। এই মুহুর্তে সেগুলি বিচারধীন। মামলা চলাকালীন রাজ্যের তদন্ত কমিটির যৌক্তিকতা নিয়ে  প্রধান বিচারপতির দৃষ্টি আর্কষণ করেন বিকাশরঞ্জন ভট্টাচার্য।

মঞ্জুলা চেল্লুরের পর্যবেক্ষণ..

"কে কী করছে সেটা বড় কথা নয়। আদালত শেষপর্যন্ত যা নির্দেশ দেবে সেটাই হবে'

আগামী শুক্রবার মামলার পরবর্তী শুনানি। ইতিমধ্যেই  স্টিংয়ের ফুটেজ ও ক্যামেরা সংক্রান্ত ফরেন্সিক রিপোর্ট খামবন্দি অবস্থায় জমা পড়েছে আদালতে। পরবর্তী শুনানির দিন তা নিয়েই আলোচনা হওয়ার সম্ভাবনা।