দিনেদুপুরে দুষ্কৃতীতাণ্ডবে গুলি চলল নারকেলডাঙায়, গুলিবিদ্ধ এলাকার যুবক

প্রোমোটিং ঘিরে গোলমালের জের। দিনেদুপুরে দুষ্কৃতীতাণ্ডবে গুলি চলল নারকেলডাঙায়। গুলিবিদ্ধ এলাকার যুবক কামারুদ্দিন। অভিযোগ এলাকার কুখ্যাত দুষ্কৃতী টাকলা আলম ও তার শাগরেদদের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক চার দুষ্কৃতী। গোলমালের সূত্রপাত নির্মীয়মান এই বহুতল ঘিরে। নারকেলডাঙা নর্থ রোডে এই বহুতলের প্রোমোটিং করছিলেন জালাউদ্দিন হাফিজি। টাকা দিয়ে ফ্ল্যাট বুকও করেন কয়েকজন। অভিযোগ, কয়েকমাস আগে গায়ের জোরে প্রোমোটিংয়ের দখল নেয় এলাকার কুখ্যাত দুষ্কৃতী টাকলা আলম।  যাঁরা আগে টাকা দিয়ে ফ্ল্যাট বুক করেছিলেন, আলম তাঁদের ফ্ল্যাট দিতে অস্বীকার করে। প্রতারিতরা স্থানীয় যুবক কামরুদ্দিনের দ্বারস্থ হন।

Updated By: Jan 24, 2016, 10:00 PM IST
দিনেদুপুরে দুষ্কৃতীতাণ্ডবে গুলি চলল নারকেলডাঙায়, গুলিবিদ্ধ এলাকার যুবক

ওয়েব ডেস্ক: প্রোমোটিং ঘিরে গোলমালের জের। দিনেদুপুরে দুষ্কৃতীতাণ্ডবে গুলি চলল নারকেলডাঙায়। গুলিবিদ্ধ এলাকার যুবক কামারুদ্দিন। অভিযোগ এলাকার কুখ্যাত দুষ্কৃতী টাকলা আলম ও তার শাগরেদদের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক চার দুষ্কৃতী। গোলমালের সূত্রপাত নির্মীয়মান এই বহুতল ঘিরে। নারকেলডাঙা নর্থ রোডে এই বহুতলের প্রোমোটিং করছিলেন জালাউদ্দিন হাফিজি। টাকা দিয়ে ফ্ল্যাট বুকও করেন কয়েকজন। অভিযোগ, কয়েকমাস আগে গায়ের জোরে প্রোমোটিংয়ের দখল নেয় এলাকার কুখ্যাত দুষ্কৃতী টাকলা আলম।  যাঁরা আগে টাকা দিয়ে ফ্ল্যাট বুক করেছিলেন, আলম তাঁদের ফ্ল্যাট দিতে অস্বীকার করে। প্রতারিতরা স্থানীয় যুবক কামরুদ্দিনের দ্বারস্থ হন।

রবিবার নির্মীয়মান বিল্ডিংয়ে প্রতারিতদের ডেকে পাঠান জালাউদ্দিন। কামারুদ্দিন আসতেই তাঁকে ঘিরে ফেলে টাকলা আলমের অনুগামীরা। প্রাণ বাঁচাতে বিল্ডিংয়ের ভিতর ঢুকে পড়ে কামারুদ্দিন। কিন্তু, রেহাই মেলেনি। শুরু হয় গুলিবৃষ্টি। বেপরোয়া গুলি ছোঁড়ার পরই এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। গুরুতর আহত কামারুদ্দিনকে NRS হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ঘটনার পর থেকেই বেপাত্তা  মূল অভিযুক্ত টাকলা আলম ও তাঁর ৩ ছেলে  গুড্ডু, এরশাদ এবং সাদ্দাম । এলাকায় পুলিস পিকেট বসেছে।

.