নেতাজিনগরে দম্পতি খুনে পাকড়াও সন্দেহভাজন মিস্ত্রি

দম্পতির বাড়িতে এর আগেও মিস্ত্রির কাজ করেছিলেন ওই ব্যক্তি। কাজেই বাড়ি সম্পর্কিত অনেক তথ্যই তাঁর কাছে ছিল। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ, কাগজপত্র-সহ বেশ কিছু জিনিস। 

Updated By: Aug 4, 2019, 12:41 PM IST
নেতাজিনগরে দম্পতি খুনে পাকড়াও সন্দেহভাজন মিস্ত্রি

নিজস্ব প্রতিবেদন: নেতাজিনগরে দম্পতি খুনে একের পর এক রহস্য দানা বেঁধেছে। তদন্তে এবার ফের নয়া মোড়। খুনের ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার করল পুলিস। শনিবার কাটিহার থেকে পাকড়াও করা হয়েছে মহম্মদ হামরুজ আলম নামে ওই ব্যক্তিকে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে এদিন দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ চালায় পুলিস। অভিযুক্ত নিজের অপরাধ স্বীকার করেছে বলে দাবি পুলিসের। পাশাপাশি তার বয়ানে উঠে এসেছে একাধিক চঞ্চল্যকর তথ্য।

জানা গিয়েছে, ওই দম্পতির বাড়িতে এর আগেও মিস্ত্রির কাজ করেছিল ওই ব্যক্তি। কাজেই বাড়ি সম্পর্কিত অনেক তথ্যই তার কাছে ছিল। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ, কাগজপত্র-সহ লুঠের বেশ কিছু জিনিস। 

আরও পড়ুন: চাবির গোছাতেই রয়েছে রহস্য, নেতাজিনগরের বৃদ্ধ দম্পতি খুনের তদন্তে হোমিসাইড শাখা

তবে পুলিসের অনুমান সে একা নয়, খুনের নেপথ্যে রয়েছেন আরও অনেকেই। এখনও পর্যন্ত বেশ কয়েকজন সন্দেহভাজনের নামও উঠে এসেছে তদন্তকারীদের হাতে। তাদের মধ্যে কয়েকজন ওই বাড়িরই ভাড়াটিয়া। তদন্তকারীরা নিশ্চিত, খুনি বৃদ্ধ দম্পতির পূর্ব পরিচিত। তদন্ত জোরদার করেছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ এবং হোমিসাইড শাখাও। 

তবে আরও একটি বিষয় ভাবাচ্ছে তদন্তকারীদের। সত্যিই কি লুঠ করাই খুনিদের মুখ্য উদ্দেশ্য ছিল? নাকি পুলিসের নজর অন্যদিকে ঘোরানোর জন্যই তাঁরা এ কাজ করেছেন। এই ঘটনার আড়ালে কি তবে অন্য কিছু লুকিয়ে রয়েছে? তদন্ত করে দেখছেন গোয়েন্দারা। একই সঙ্গে হামরুজকে কলকাতায় আনতে আদালতে আর্জি জানানো হয়েছে।

Tags:
.