সাপুরজি কেসে নয়া তথ্য, ইটালি পালানোর পরিকল্পনা ছিল জয়পাল ভুল্লারের

জেলা পুলিসের থেকে খবর পেয়ে যখন এরাজ্যে আসে Punjab পুলিস, তখন জানা যায়, পলাতক ওই ড্রাগ ডিলার আসলে গ্যাংস্টরা রিন্ডা। 

Reported By: পিয়ালি মিত্র | Updated By: Jun 22, 2021, 01:16 PM IST
সাপুরজি কেসে নয়া তথ্য, ইটালি পালানোর পরিকল্পনা ছিল জয়পাল ভুল্লারের

পিয়ালি মিত্র: ইটালি পালানোর পরিকল্পনা ছিল জয়পাল ভুল্লারের । বর্তমানে পাকিস্তানের থাকা এক ড্রাগ ডিলার রিন্ডা এ ব্যাপারে সাহায্য করছিল তাকে । Punjab র একটি ডেরা থেকে জয়পালের ব্যবহার করা উদ্ধার মোবাইলের দুটি এসএমএস থেকে উঠে এসেছে তথ্য। আদতে মহারাষ্ট্রের বাসিন্দা ড্রাগ ডিলার ও মোষ্ট ওয়ান্টেড গ্যাংস্টার হরবিন্দর সান্ধু (রিন্ডা) আগে Punjab এ থাকতো। 

উঠে এসেছে আরও এক চাঞ্চল্যকর তথ্য। ২০১৮ সালে প্রেমিকাকে নিয়ে এ রাজ্যে আসে রিন্ডা। পানাগড়ের কাছে একটি হোটেল ওঠে। পুলিস আফিম ডিলিং-এর খবর পেয়ে ওই হোটেলে পুলিস রেইড করে। ওই ড্রাগ ডিলার রিন্ডা, তার প্রেমিকা, তাদের এক বন্ধু ধরা পড়ে।  কিন্তু ব্যালকনি দিয়ে ঝাঁপ দিয়ে পালিয়ে যায় ওই ড্রাগ ডিলার। ধরা পড়ে যায় তার প্রেমিকা। পড়ে জামিন পায়  তখন জেলা পুলিসের ধারণা ছিল না রিন্ডা যে Punjab এর মোষ্ট ওয়ান্ডেট গ্যাংস্টার। কারণ পাগডি. দাড়ি এইসব ছিল না। জেলা পুলিসের থেকে খবর পেয়ে যখন এরাজ্যে আসে Punjab পুলিস, তখন জানা যায়, পলাতক ওই ড্রাগ ডিলার আসলে গ্যাংস্টরা রিন্ডা। 

গত এক বছর ধরে পাকিস্তানে রয়েছে ওই ড্রাগ ডিলার। খালিস্থান ফোর্সের সঙ্গে কাজ করে। Punjab পুলিস সূত্রের খবর যখন যে ডেরায় গা ঢাকা দিয়ে থাকতো সেখানে একাধিক নতুন ফোন নিয়ে কন্ট্রোল রুম তৈরি করে ফেলত ভুল্লার । নতুন ডেরায় গেলে আবার নতুন ফোন ব্যবহার করত। গত কয়েকদিনে এমন একাধিক ডেরা থেকে বেশ কিছু ফোন পেয়েছে পুলিস। 

অন্যাদিক, আজ চন্ডীগড়ে হচ্ছে ভুল্লারের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্ত। তার বাবা অভিযোগ তোলেন মারধর করার পর ভুয়ো এনকাউন্টার করে তার ছেলে মারা হয়েছে। সে কারণে দ্বিতীয়বার ময়নাতদন্তের আর্জি জানায়। গতকাল Punjab-Hariyana হাইকোর্ট ময়নাতদন্তের র নির্দেশ দেয়। আজ ৫ ডক্টরের টিম করছে ময়নাতদন্ত।