মহিলা কনস্টেবলকে কুপ্রস্তাব ওসির, নির্বিকার শীর্ষ অফিসাররা, অভিযোগ মানবাধিকার কমিশনে

পুলিশের শীর্ষ অফিসাররাও কার্যত কোনও গুরুত্ব দিলেন না মহিলা কনস্টেবলের বক্তব্যকে। গতকাল নিউটাউন থানার ওসির বিরুদ্ধে এই মহিলা কনস্টেবলই অভিযোগ এনেছিলেন কুপ্রস্তাব দেওয়ার। আর সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় তাঁকে নিউটাউন থানার ওসি রীতিমতো মানসিক নির্যাতনও করেন বলেও অভিযোগ জানান ওই কনস্টেবল।

Updated By: Nov 19, 2013, 06:47 PM IST

পুলিসের শীর্ষ অফিসাররাও কার্যত কোনও গুরুত্ব দিলেন না মহিলা কনস্টেবলের বক্তব্যকে। গতকাল নিউটাউন থানার ওসির বিরুদ্ধে এই মহিলা কনস্টেবলই অভিযোগ এনেছিলেন কুপ্রস্তাব দেওয়ার। আর সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় তাঁকে নিউটাউন থানার ওসি রীতিমতো মানসিক নির্যাতনও করেন বলেও অভিযোগ জানান ওই কনস্টেবল।
এতকিছুর পরেও অবশ্য পুলিসের তরফে কার্যত কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। আজ ওই মহিলা কনস্টেবলকে ডেকে পাঠান বিধাননগর কমিশারেটের ডিসি সদর সুব্রত বন্দ্যোপাধ্যায়। যদিও অভিযোগকারী মহিলার বক্তব্য, মাত্র মিনিট দুয়েক তাঁকে সময় দেওয়া হয় এবং কার্যত কোনও অভিযোগই তাঁকে করতে দেওয়া হয়নি।
এই অবস্থায় আজ মানবাধিকার কমিশনে বিষয়টি নিয়ে অভিযোগ জানায় এপিডিআর। অন্যদিকে এই ঘটনার প্রতিবাদে আজই নিউটাউন থানার সামনে বিক্ষোভ দেখান মহিলা সমিতির সদস্যরা।

.