ফের নিউ সেক্রেটারিয়েট বিল্ডিংয়ে যাচ্ছে ফরেনসিক দল

ফের নিউ সেক্রেটারিয়েট বিল্ডিংয়ে যাচ্ছে ফরেনসিক দল। ঘটনাস্থল থেকে আরও নমুনা সংগ্রহ করবেন তাঁরা। তার পরেই শুরু হবে আবর্জনা সরানো ও উদ্ধারকাজ। আজ ছুটির দিন হওয়ায় বিল্ডিংয়ে ঢোকার সমস্ত গেট ভিতর থেকে বন্ধ করে দিয়েছে পুলিস। আগামিকালও গেট বন্ধ থাকবে। উদ্ধারকাজ ও সাফাইকাজ চলবে ভিতরে।

Updated By: Apr 11, 2015, 09:38 AM IST
ফের নিউ সেক্রেটারিয়েট বিল্ডিংয়ে যাচ্ছে ফরেনসিক দল

ওয়েব ডেস্ক: ফের নিউ সেক্রেটারিয়েট বিল্ডিংয়ে যাচ্ছে ফরেনসিক দল। ঘটনাস্থল থেকে আরও নমুনা সংগ্রহ করবেন তাঁরা। তার পরেই শুরু হবে আবর্জনা সরানো ও উদ্ধারকাজ। আজ ছুটির দিন হওয়ায় বিল্ডিংয়ে ঢোকার সমস্ত গেট ভিতর থেকে বন্ধ করে দিয়েছে পুলিস। আগামিকালও গেট বন্ধ থাকবে। উদ্ধারকাজ ও সাফাইকাজ চলবে ভিতরে।

সোমবারের মধ্যেই পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখার্জির ঘরটি আগের অবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে। গতকালই স্ট্র্যান্ড রোডের এই সরকারি অফিসবিল্ডিংয়ের সাত ও আটতলায় ভয়াবহ আগুন লাগে। পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখার্জির ঘরে প্রথম আগুন দেখতে পান এক কর্মী। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌছয় দমকলের ২৩টি ইঞ্জিন।

অনেক গুরুত্বপূর্ণ নথি পুড়ে ছাই হয়ে যায়। এসি মেশিন থেকেই আগুন লাগে বলে প্রাথমিক অনুমান দমকলের। বিল্ডিংয়ের ভিতরেই রয়েছে একটি বড় চৌবাচ্চা। কিন্তু তা সত্ত্বেও কেন গতকাল দ্রুত আগুন নেভানো সম্ভব হল না, সে প্রশ্ন উঠছে।

.