Fake Human rights chairman: 'ভুয়ো' মানবাধিকার কমিশনের চেয়্যারম্যান সেজে প্রতারণা, গ্রেফতার ৪

 সেই ব্যক্তির সঙ্গে তার গাড়ির চালক ও সঙ্গে থাকা দুই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত হয় হিউম্যান রাইটস লোগো লাগানো গাড়িও। 

Updated By: Aug 3, 2021, 12:16 PM IST
Fake Human rights chairman: 'ভুয়ো' মানবাধিকার কমিশনের চেয়্যারম্যান সেজে প্রতারণা, গ্রেফতার ৪
তারক মণ্ডল, ধৃত চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদন: এবার গ্রেফতার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশনের ভুয়ো চেয়ারম্যান। সোমবার বিকেলে গ্রেফতার করল নিউটাউন থানার পুলিস। সেই ব্যক্তির সঙ্গে তার গাড়ির চালক ও সঙ্গে থাকা দুই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত হয় হিউম্যান রাইটস লোগো লাগানো গাড়িও। 

 তারক মণ্ডল নামে ব্যক্তি ভুয়ো চেয়ারম্যান সেজে প্রতারণা করত বলেই খবর। তারক নিউটাউনের বাসিন্দা বলে জানা গিয়েছে।  সেই সঙ্গে আকট করা হয়েছে গাড়ির চালক সত্যেন্দ্রনাথ যাদবকেও। ধৃতদের আজ তাদের বারাসত আদালতে তোলা হবে। পুলিস সূত্রে খবর, নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। 

আরও পড়ুন, Malda: অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে পলাতক যুবক, 'রাজনৈতিক ঘনিষ্ঠতা'র অভিযোগ পরিবারের

সূত্রের খবর, গতকাল বিকালে নিউটাউনের নারকেল বাগান মোড়ে টহলরত পুলিসের ওই গাড়িটিকে দেখে সন্দেহ হয়। তারপর গাড়িটিকে আটকায় এবং বৈধ কাগজপত্র চাওয়া হয়। সে সব দেখাতে না পারায় তাদেরকে আটক করা হয়। 

জিজ্ঞাসাবাদে পুলিস জানতে পারে, একটি ইনোভা গাড়ি নিয়ে সেই গাড়িতে ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশনের লোগো লাগিয়ে শহরের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াত এবং তার সঙ্গে থাকা দু'জনকে নিরাপত্তারক্ষী হিসাবে ব্যবহার করত। যদিও ওই দু'জন পেশায় শ্রমিক বলে জানা গিয়েছে। 

পুলিসি বা প্রমোটিং সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধানের নামে টাকা আদায় করত বলে জানা গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.