নিউটাউন আইনজীবী খুনে তৃতীয় ব্যক্তির যোগ সন্ধানে পুলিস

টানা জেরার মুখে গত রবিবারই ভেঙে পড়েন অনিন্দিতা পাল। 

Updated By: Dec 5, 2018, 02:45 PM IST
নিউটাউন আইনজীবী খুনে তৃতীয় ব্যক্তির যোগ সন্ধানে পুলিস

 নিজস্ব প্রতিবেদন:  নিউটাউনে আইনজীবী খুনে ঘটনার পুননির্মাণ করবে পুলিস। বুধবার নিহত আইনজীবী রজত দে-র স্ত্রীকে নিয়ে তাঁদের নিউটাউনের ফ্ল্যাটে যান তদন্তকারীরা।  বিভিন্ন জায়গায় তল্লাশি চালান তাঁরা।

 তৃতীয় ব্যক্তির উপস্থিতির সম্ভাবনা আরও জোরালো হচ্ছে।  প্রায় ৬ ফুট লম্বা, ৯০ কেজি ওজনের মানুষকে কাবু করে খুন করা কি অনিন্দিতার একার পক্ষে আদৌও সম্ভব? উঠছে প্রশ্ন।

টানা জেরার মুখে গত রবিবারই ভেঙে পড়েন অনিন্দিতা পাল। স্বামী রজতকে খুনের কথা স্বীকার করেন তিনি। জেরায় প্রাথমিকভাবে দুটি গুরুত্বপূর্ণ বিষয় উঠে আসে। প্রথমত, খুনই করা হয়েছে রজত দে-কে। দ্বিতীয়ত, খুনে প্রত্যক্ষভাবে তিনি যে জড়িত তা পুলিসের কাছে কবুল করে নিয়েছেন অনিন্দিতা। ওই স্বীকারোক্তির পরই তাঁকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন: সহকর্মীর সঙ্গে পরকীয়া সুরজিতের, অন্তরার মৃত্যু তদন্তে নয়া মোড়!

অনিন্দিতার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে বহু তথ্য উধাও। মোবাইল থেকেও উড়িয়ে দেওয়া হয়েছে অনেককিছুই। পুলিস অনিন্দিতার মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে। তদন্তের শুরু থেকেই বারবার বয়ান বদল করছিলেন অনিন্দিতা। কখনও বলছিলেন রজতের হার্ট অ্যাটাক হয়েছে, কখনও বলছিলেন আত্মহত্যাই করেছে রজত। ফলে পুলিসকে অনেকটাই বেগ পেতে হয়েছে। দফায় দফায় জেরা করা হচ্ছে তাকে। তবে এই ঘটনায় তৃতীয় কোনও ব্যক্তি জড়িত রয়েছে কিনা, সেটাই ভাবাচ্ছে পুলিসকে।

.