সারদাকাণ্ডে ইডির জেরার মুখে এবার দূরদর্শনের প্রাক্তন অধিকর্তা

সারদাকাণ্ডে ইডির জেরার মুখে এবার দূরদর্শনের প্রাক্তন অধিকর্তা রতিকান্ত বসু। তাঁর মালিকানাধীন তারার তিনটি চ্যানেল সুদীপ্ত সেনকে বিক্রি করেছিলেন রতিকান্ত। তিনটির মধ্যে দুটি চ্যানেল এখনও চলছে। চ্যানেল হস্তান্তর ও সুদীপ্ত সেনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রাক্তন দূরদর্শনকর্তাকে  জিজ্ঞাসাবাদ করছে ইডি।

Updated By: Sep 1, 2014, 01:38 PM IST
সারদাকাণ্ডে ইডির জেরার মুখে এবার দূরদর্শনের প্রাক্তন অধিকর্তা

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে ইডির জেরার মুখে এবার দূরদর্শনের প্রাক্তন অধিকর্তা রতিকান্ত বসু। তাঁর মালিকানাধীন তারার তিনটি চ্যানেল সুদীপ্ত সেনকে বিক্রি করেছিলেন রতিকান্ত। তিনটির মধ্যে দুটি চ্যানেল এখনও চলছে। চ্যানেল হস্তান্তর ও সুদীপ্ত সেনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রাক্তন দূরদর্শনকর্তাকে  জিজ্ঞাসাবাদ করছে ইডি।

অন্যদিকে, অসমের গায়ক সদানন্দ গগৈকে আজ ফের তলব করেছে সিবিআই। সারদার জন্য বেশকয়েকটি অ্যাডফিল্ম বানিয়েছিলেন সদানন্দ। এছাড়া তিনি অসমের প্রাক্তন মন্ত্রী হেমন্ত বিশ্বশর্মার অত্যন্ত ঘনিষ্ঠ। সুদীপ্ত সেন অভিযোগ করেছিলেন, হেমন্ত বিশ্বকর্মা তাঁকে ব্ল্যাকমেল করে প্রচুর টাকা নিয়েছিলেন।  

সেই অভিযোগ খতিয়ে দেখতেই সদানন্দকে ফের জেরার সিদ্ধান্ত নিয়েছে সিবিআই। পাশাপাশি,  আজই আদালতে পেশ করা হচ্ছে নীতু ঘনিষ্ঠ ব্যবসায়ী সন্ধির আগরওয়ালকে। ইতিমধ্যেই মুম্বইতে সন্ধির ঘনিষ্ঠ ব্যবসায়ী হংস পুষ্পরাজ শর্মার বাড়িতে তল্লাসি চালিয়েছে সিবিআই গোয়েন্দারা।

.