সৌরভের পরে এবার হার্টে ব্লক ধরা পড়ল দাদা স্নেহাশিস গাঙ্গুলির, বসছে স্টেন্ট

২২ জানুয়ারি স্টেন্ট বসানো হতে পারে স্নেহাশিসের।

Updated By: Jan 18, 2021, 07:23 PM IST
সৌরভের পরে এবার হার্টে ব্লক ধরা পড়ল দাদা স্নেহাশিস গাঙ্গুলির, বসছে স্টেন্ট

নিজস্ব প্রতিবেদন: সৌরভের পর এবার হৃদরোগে আক্রান্ত তাঁর দাদা স্নেহাশিস গাঙ্গুলি। তাঁরও হৃদযন্ত্রে ব্লকেজ ধরা পড়ল। চলতি সপ্তাহেই ভর্তি হতে পারেন হাসপাতালে। 

কিছুদিন আগেই একই কারণে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে (sourav ganguly)। পাঁচদিন তাকে ভর্তি থাকতে হয় সেখানে, বুকে বসানো হয় স্টেন্ট। বাড়ি ফিরে এলেও ডাক্তারদের তত্ত্বাবধানে এখনও বিশ্রামেই তিনি। 

এরই মধ্যে সোমবার হঠাৎ জানা যায়, হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন সৌরভের দাদা স্নেহাশিসও (snehasish ganguly)। বাড়ি ফেরার পর নিজ উদ্যোগে দাদার হেলথ চেক-আপ করান সৌরভ। সেই মতো স্নেহাশিসের চেক-আপও হয় এবং তাতেই তাঁর ব্লক ধরা পড়ে। তাঁরও হার্টে স্টেন্ট বসবে বলেই খবর। ২২ জানুয়ারি স্টেন্ট বসানো হতে পারে তাঁর। 

সৌরভের ইতিমধ্যেই একটি স্টেন্ট বসেছে। তবে ডাক্তারদের কথা অনুযায়ী, আরও দু'টি স্টেন্ট বসার কথা। কিন্তু এখনও পর্যন্ত নির্দিষ্ট কোনও দিন স্থির হয়নি। এই মাসেই ফের হাসপাতালে ভর্তি হতে পারেন তিনি।  

সৌরভ ও স্নেহাশিসের বাবা চণ্ডী গাঙ্গুলিরও ছিল হার্টের অসুখ। মাত্র ৩৭ বছর বয়সেই তাঁকে করাতে হয়েছিল বাইপাস সার্জারি। সৌরভের চিকিৎসা করতে এসে ডাক্তার দেবী শেঠি (devi sethi) জানান, সৌরভদের পরিবারে হার্টের অসুখের ইতিহাস রয়েছে। ফলে, স্বাভাবিকভাবেই একই রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকছে সৌরভ-স্নেহাশিসদের।

Also Read: নন্দীগ্রামে হাফ লাখ ভোটে না হারালে রাজনীতি ছাড়ব, Mamata-কে চ্যালেঞ্জ Suvendu-র