বিধানসভায় তৃণমূলের বিরুদ্ধে আনা অনাস্থায় গরহাজির একগুচ্ছ কংগ্রেস বিধায়ক!

রাজ্য সরকারের বিরুদ্ধে বিধানসভায় অনাস্থা প্রস্তাব এনেছিল বাম ও কংগ্রেস। অনাস্থার পক্ষে ভোট পড়েছে ৫০। প্রশ্ন উঠছে কেন এত কম ভোট পড়ল প্রস্তাবের পক্ষে। এনিয়ে শুরু হয়েছে জল্পনা। কংগ্রেসের ছয় বিধায়ক ইতিমধ্যেই দলত্যাগ করেছেন। বিধানসভায় কংগ্রেসের বিধায়ক সংখ্যা এখন ৩৮। তাঁদের মধ্যে কয়েকজন শুক্রবার হাজির হননি বিধানসভায়।

Updated By: Dec 10, 2016, 09:20 AM IST
বিধানসভায় তৃণমূলের বিরুদ্ধে আনা অনাস্থায় গরহাজির একগুচ্ছ কংগ্রেস বিধায়ক!

ওয়েব ডেস্ক : রাজ্য সরকারের বিরুদ্ধে বিধানসভায় অনাস্থা প্রস্তাব এনেছিল বাম ও কংগ্রেস। অনাস্থার পক্ষে ভোট পড়েছে ৫০। প্রশ্ন উঠছে কেন এত কম ভোট পড়ল প্রস্তাবের পক্ষে। এনিয়ে শুরু হয়েছে জল্পনা। কংগ্রেসের ছয় বিধায়ক ইতিমধ্যেই দলত্যাগ করেছেন। বিধানসভায় কংগ্রেসের বিধায়ক সংখ্যা এখন ৩৮। তাঁদের মধ্যে কয়েকজন শুক্রবার হাজির হননি বিধানসভায়।

আরও পড়ুন- বিধানসভায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অনাস্থা বাম ও কংগ্রেসের

প্রশ্ন উঠছে, ৭ তারিখ হুইপ জারি করা সত্ত্বেও কেন এলেন না কংগ্রেসের সব বিধায়ক? গরহাজির ছিলেন বামেদের কয়েকজন বিধায়কও। আসেননি দলত্যাগী ৬ কংগ্রেস ও ১ বাম বিধায়কও। হুইপ জারির পর না এলে শাস্তির মুখে পড়তে হয়। কংগ্রেস কি বিধায়কদের শস্তি দেবে? আবদুল মান্নানের দাবি, কম সময়ে নোটিশ দেওয়ায় আসতে পারেননি কংগ্রেস বিধায়কেরা। সেই ব্যাখ্যায় কিন্তু মিলছে না উত্তর। প্রশ্ন উঠছে , অনুপস্থিতরা কি তাহলে যোগ দেবেন তৃণমূলে?

.