Nupur Sharma Comment Row: হাজিরার জন্য আরও সময় চাইলেন নূপুর শর্মা, ফের নোটিস কলকাতা পুলিসের

কলকাতা পুলিসের নোটিস অনুযায়ী গতকাল ছিল তাঁর হাজিরার দিন। কিন্তু নূপুর শর্মা নারকেলডাঙ্গা থানায় চিঠি লিখে জানিয়েছেন হাজিরার জন্য আরও সময় চান

Updated By: Jul 6, 2022, 05:07 PM IST
Nupur Sharma Comment Row: হাজিরার জন্য আরও সময় চাইলেন নূপুর শর্মা, ফের নোটিস কলকাতা পুলিসের

বিক্রম দাস: কলকাতা পুলিসের তলবে হাজিরা দেওয়ার জন্যে আরও সময় চাইলেন বিজেপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মা। তবে প্রাক্তন বিজেপি নেত্রীকে আর সেই সুয়োগ দিতে রাজি নয় কলকাতা পুলিস। ফলে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে ফের নোটিস যাচ্ছে প্রাক্তন বিজেপি নেত্রীর কাছে।

পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার দেশের একাধিক জায়গায় এফআইআর হয়েছে বরখাস্ত হওয়া বিজেপি প্রাক্তন নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে। পয়গম্বরকে  অপমান করা হয়েছে দাবি করে সম্প্রতি নারকেলডাঙ্গা থানায় একটি এফআইআর করেন এক ব্যক্তি। সেই এফআইআরের ভিত্তিতে নূপুর শর্মাকে থানায় হাজিরার নির্দেশ দেয় পুলিস। কিন্তু নূপুর শর্মা জানান, দেশের বিভিন্ন জায়গায় তাঁর নামে এফআইআর হয়েছে। তাই সব জায়গায় যাওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। পাশাপাশি তিনি নিরাপত্তার অভাবও বোধ করছেন। ওই কারণ দেখিয়ে তিনি চিঠি লেখেন কলকাতা পুলিসকে। কিন্তু কলকাতা পুলিস তাঁর বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করে। 

কলকাতা পুলিসের নোটিস অনুযায়ী গতকাল ছিল তাঁর হাজিরার দিন। কিন্তু নূপুর শর্মা নারকেলডাঙ্গা থানায় চিঠি লিখে জানিয়েছেন হাজিরার জন্য আরও সময় চান। কিন্তু এবার আর কলকাতা পুলিস তাঁকে সময় দিতে রাজী নয়। বরং তাঁকে হাজিরা দেওয়ার জন্য ফের নোটিস পাঠাচ্ছে কলকাতা পুলিস। এমনটাই জানা যাচ্ছে পুলিস সূত্রে।

গত ২৭ মে একটি টিভি ডিবেটে এসে পয়গম্বর সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেন নূপুর শর্মা। এনিয়ে তোলপড়া শুরু হয় গোটা দেশে।  বিশ্বের বিভিন্ন দেশেই নূপুর শর্মার ওই মন্তব্যের বিরোধিতা করা হয়। দাবি করা হয় গ্রেফতার করতে হবে সাসপেন্ডেড বিজেপি নেত্রীকে। 

আরও পড়ুন-Wimbledon 2022: উইম্বলডনে ইতিহাস! সেমিফাইনালে প্রথম আরব মহিলা জাবেউর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.